‘বিজলি’ ছবিতে ববিকে দেখা যাবে এক ব্যতিক্রমি ভূমিকায়!

ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলি’ ঈদুল আজহায় ছবিটি মুক্তি পাওয়ার কথা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনয়ের ক্ষেত্রে অনেক সময়ই ভিন্নতা আসে সেটিই স্বাভাবিক। কিন্তু মাঝে-মধ্যে সেই ভিন্নতা অন্য রকম এক পরিবেশ সৃষ্টি করে। যেমনটি ঘটেছে চিত্রনায়িকা ববির ক্ষেত্রে। একটি চলচ্চিত্রে এবার অন্য রকম এক ববিকে দেখা যাবে!

ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলি’ ছবিতে এক অন্য রকম ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে চিত্রনায়িকা ববিকে। এ ছবিটিতে অভিনয়ের পাশাপাশি ছবির প্রযোজকও ববি। আগামী ঈদুল আজহায় ছবিটি মুক্তি পাওয়ার কথা।

‘বিজলি’ প্রসঙ্গে প্রশ্ন করা হলে সংবাদ মাধ্যমকে ববি বলেছেন, দর্শকরা এই ছবিতে ভিন্ন এক ববিকে দেখতে পাবেন। এখানে আমি নাম ভূমিকায় অর্থাৎ ‘বিজলি’ চরিত্রে অভিনয় করেছি। ছবিতে এমন কিছু রয়েছে, যা আগে ঢালিউডের কোনো ছবিতে দেখানোই হয়নি। আমি মনে করি এই ধরনের ছবি আমাদের দেশে এখন বেশি হওয়া উচিত বলে। এখন আমাদের ছবি করা প্রয়োজন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে।

এই ‘বিজলি’ ছবিতে ববি কোলকাতার নবাগত মডেল-অভিনেতা রণবীরের সঙ্গে অভিনয় করেছেন। তাঁর সঙ্গে কাজের অভিজ্ঞতা সম্পর্কে ববি বলেছেন, বাংলাদেশে রণবীবের এটিই প্রথম সিনেমা। কাজের ব্যাপারে সিরিয়াস রণবীর। শুটিংয়ের প্রস্তুতি, গেটআপ এবং মেকআপে অনেক সচেতন ছিলেন রণবীর। ছবির প্রচারের সময় আবারও তিনি ঢাকায় আসবেন।

জানা গেছে, ছবিটির শুটিং হয়েছে বাংলাদেশের সিলেটে, ভারতের দার্জিলিং, কোলকাতায়, থাইল্যান্ড এবং আইসল্যান্ডের সুন্দর সুন্দর লোকেশনে।

উল্লেখ্য, ঢাকায় চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা ববির ‘বৃদ্ধাশ্রম’ এবং ‘নীলিমা’ নামে আরও দুটি ছবি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...