চায়না ছবিতে অভিনয় করছেন পরীমনি

ওই ছবির নাম ‘চেজিং মার্ডার’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী হলেন পরীমনি। তিনি চলচ্চিত্র জগতে পা রাখার সঙ্গে সঙ্গেই জনপ্রিয়তার তুঙ্গে উঠে গেছেন। এবার ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রী অভিনয় করতে চলেছেন চাইনিজ ছবিতে।

ঢাকাই চলচ্চিত্রে অভিষেক ঘটার সঙ্গে সঙ্গেই জনপ্রিয়তা পেয়ে যান। তার প্রথম ছবিটি মুক্তি পাওয়ার আগেই তিনি জনপ্রিয় হয়ে ওঠেন, যা আগে কোনো নায়িকার ক্ষেত্রে দেখা যায়নি। ইতিমধ্যেই পরীমনির বেশকিছু ছবি মুক্তি পেয়েছে। শাকিব খান, সাইমন, বাপ্পি অনেক নায়কের বিপরীতে কাজ করেছেন পরীমনি। এবার আন্তর্জাতিক অঙ্গনে যুক্ত হতে চলেছেন পরীমনি। একটি চাইনিজ ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। ওই ছবির নাম ‘চেজিং মার্ডার’।

সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, চীনের একটি বাস্তব ঘটনাকে কেন্দ্র করেন নির্মিত হতে চলেছে এই ছবিটি। ঘটনাটি ঘটেছিল চলতি বছরের ৬ মে। যা ‘জিয়াংজিয়া শুটিং মার্ডার’ হিসেবে আলোচিত। ছবিটি পরিচালনায় থাকছেন দেশটির খ্যাতিমান পরিচালক হুজিয়াহুই ও ডেনিপ্যাং। বাংলাদেশের অভিনেত্রী পরীমনি ছাড়া ওই ছবিতে আরও অভিনয়ে থাকবেন চীন ও হংকংয়ের বেশ কয়েকজন অভিনেতা ও অভিনেত্রী। এই ছবিটিতে পরীমনিকে দেখা যাবে একজন আন্তর্জাতিক পুলিশ সদস্যর চরিত্রে।

এ বিষয়ে পরীমনি সংবাদ মাধ্যমকে বলেছেন, এটি আমার জন্য সত্যিই একটি খুশির সংবাদ। আগামী মাসে চীনে আনুষ্ঠানিকভাবে এই ছবির চুক্তিপত্র স্বাক্ষর হবে। এরপর হবে শুটিং শুরু। এই ছবিতে আমার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং চরিত্র। এ দেশের একজন অভিনেত্রী হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে কাজ করতে যাচ্ছি- সেটি ভাবতে আমার বেশ ভালো লাগছে। এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে চীনের হুবে ফেঙ্গু তিয়ানজিয়া ফিল্ম কোম্পানি।

বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে পরীমনি অভিনীত ‘ইনোসেন্ট লাভ’ ছবিটি। ছবিটি পরিচালনা করেছেন অপূর্ব রানা। পরীমনি অভিনীত অন্যান্য মুক্তি প্রতীক্ষিত ছবি হলো- ‘স্বপ্নজাল’, ‘অন্তর জ্বালা’,‘নদীর বুকে চাঁদ’।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...