ফ্রান্সে মুুক্তি পেতে চলেছে শাকিব-শুভশ্রীর ‘নবাব’

‘ফ্রান্সের প্যারিসের গোমন্ত সিনেমা হল ও স্টাড দ্যু ফ্রান্সে চলবে ‘নবাব’ ছবিটি মুক্তি পাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাকিব-শুভশ্রীর ‘নবাব’ মুক্তি পাওয়ার পর দুই বাংলায় যেনো এক সাড়া পড়ে গেছে। ‘নবাব’ নিয়ে রীতিমতো বিশ্বজুড়ে শুরু হয়েছে হৈ চৈ। এবার ‘নবাব’ মুক্তি পাচ্ছে ফ্রান্সে।

‘নবাব’ মুক্তি পাওয়ার থেকেই শুরু হয় নানা আলোচনা। যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’ এবার মুক্তি পাচ্ছে ফ্রান্সে’। আজ ১১ আগষ্ট ফ্রান্সের প্যারিসে মুক্তি পাচ্ছে যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবি। সংবাদ মাধ্যমকে এই তথ্য দিয়েছেন ছবিটির বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সূত্র।

বলা হয়েছে, ‘ফ্রান্সের প্যারিসের গোমন্ত সিনেমা হল ও স্টাড দ্যু ফ্রান্সে চলবে ‘নবাব’ ছবিটি মুক্তি পাবে। ঈদের পর কানাডার মন্টিয়ানোতেও মুক্তির প্রক্রিয়া চলছে। তারপর মালয়েশিয়াতেও মুক্তি দেওয়া হবে ‘নবাব’ ছবিটি।’

গত রোজার ঈদে বাংলাদেশে মুক্তি পায় ‘নবাব’। এরপর ২৮ জুলাই পশ্চিমবঙ্গের বেশ কিছু সিনেমা হলে মুক্তি দেওয়া হয় ছবিটি। দর্শকপ্রিয়তা এবং বাণিজ্যিক দিক থেকে নবাব ছবিটি বাংলাদেশে সফলতা পেলেও কোলকাতায় তেমন একটা সাড়া ফেলেনি।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং কোলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনার ‘নবাব’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কোলকাতার অভিনেত্রী শুভশ্রী। ছবিটি পরিচালনা করেছেন কোলকাতার জয়দীপ মুখার্জি ও বাংলাদেশের আব্দুল আজিজ। চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু এবং কোলকাতার পেলে ভট্টাচার্য্য।

উল্লেখ্য, এর আগে মুক্তি পাওয়া শাকিব খানের ‘শিকারী’ ছবিটিও মুক্তি পেয়েছিল ফ্রান্সে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...