ঈদে ‘সারপ্রাইজ’ নিয়ে আসছেন মোশাররফ করিম

‘সারপ্রাইজ’ নাটকটির প্রায় পুরো শুটিং করা হয়েছে মালয়েশিয়াতে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদ মানেই আনন্দ। আর ঈদের আনন্দ আরও মোহনীয় করতে টিভি চ্যানেলগুলোর উদ্যোগ থাকে প্রতিবারই। এবারও এর ব্যতিক্রম নয়। তবে ঈদ আয়োজনে যদি থাকে মোশাররফ করিম তাহলে সোনায় সোহাগা’র মতোই হবে। এবারের ঈদেও ‘সারপ্রাইজ’ নিয়ে আসছেন মোশাররফ করিম।

মোশাররফ করিমকে যদি বাংলা নাটকের বরপুত্র বলা যায় তাহলেও ভুল বলা হবে না। দর্শকদের সবচেয়ে প্রিয় এক অভিনেতায় পরিণত হয়েছেন অভিনেতা মোশাররফ করিম। অনেক প্রতিভার অধিকারী এই তারকা। অভিনয়ের বাইরে গান লিখেন, আবার গানের গলাও বেশ। মাঝে-মধ্যে নাটকও রচনা করেন তিনি।

‘হ্যালো’ নামে একটি নাটক রচনা করেন তিনি। এবার ঈদ উপলক্ষে আবারও নাটক রচনা করলেন মোশাররফ করিম। এবারের ঈদে তার রচনা করা সেই নাটকের নাম ‘সারপ্রাইজ’। ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় ৭ পর্বে প্রচারিত হবে এই নাটক। অবশ্য তাঁর সঙ্গে এই নাটকটি যৌথভাবে রচনা করেছেন নির্মাতা সাজিন আহমেদ বাবু। নাটকটি পরিচালনাও করেছেন তিনি।

‘সারপ্রাইজ’ নাটকটির প্রায় পুরো শুটিং করা হয়েছে মালয়েশিয়াতে। শুধু কয়েকটি সিক্যুয়েন্স দেশে শেষ করা হবে বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন নির্মাতা সাজিন আহমেদ বাবু।

নির্মাতা সাজিন আহমেদ বাবু সংবাদ মাধ্যমকে এ বিষয়ে বলেছেন, ‘মালয়েশিয়াতে এসে গল্পটি আমি ও মোশাররফ ভাই যৌথভাবে লিখেছি। মোশাররফ ভাইয়ের হাতে সময় কম থাকলেও তিনি বেশ গুছিয়ে এবং যত্ন করেই গল্পটি লিখেছেন। এই নাটক রচনার মধ্যদিয়ে দীর্ঘদিন পর নাটক রচনা করলেন তিনি। এটি একটি দারুণ গল্প। আশা করছি, দর্শকদেরও খুব ভালো লাগবে।’

‘সারপ্রাইজ’ নাটকটিতে মোশাররফ করিমের সঙ্গে অভিনয় করেছেন জুই করিম। অন্যান্যের মধ্যে অভিনয় করেছেন নেহা, সাজ্জাদ রেজা, পারশা প্রমুখ। আসন্ন কোরবানির ঈদে একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে নির্মাতাসূত্রে বলা হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...