‘সালমান শাহকে খুন করা হয়েছে’ রুবির বক্তব্য নিয়ে দেশজুড়ে হৈ চৈ!

এর পেছনে সালমান শাহ’র স্ত্রী সামিরাও জড়িত?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘সালমান শাহ আত্মহত্যা করেনি তাকে হত্যা করা হয়েছে’, রাবেয়া সুলতানা রুবি নামের এক আমেরিকা প্রবাসী বাংলাদেশীর ভিডিও বার্তায় দেশজুড়ে শুরু হয়েছে তোলপাড়। প্রশাসনও বিষয়টি নিয়ে নড়াচড়া শুরু করেছে।

সালমানের মৃত্যু নিয়ে হঠাৎ করেই মুখ খুললেন রুবি। তিনি এর আগে বার বার বলেছিলেন সালমান শাহ আত্মহত্যা করেছেন। হঠাৎ করে তিনি সুর পাল্টে বললেন, ‘সালমান শাহ আত্মহত্যা করেনি তাকে হত্যা করা হয়েছে’, তিনি বার বার সালমান শাহর মা নিলা চৌধুরীকে উদ্দেশ্য করে বলেছেন, ভাবি ‘ ইমন সালমান শাহ আত্মহত্যা করেনি, তাকে হত্যা করা হয়েছে’ আপনারা দেখেন বিচার করেন। আপনার ছেলে আত্মহত্যা করেনি। খুনের সঙ্গে জড়িত তারই চাইনিজ স্বামী। এর পেছনে সালমান শাহ’র স্ত্রী সামিরাও জড়িত।’

রাবেয়া সুলতানা রুবি নামের এক আমেরিকা প্রবাসী বাংলাদেশী গত সোমবার (৭ আগস্ট) একটি ভিডিও বার্তায় এ কথা বার বার বলেছেন।

বিষয়টি নিয়ে তোলপাড় চলছে সারাদেশে। ভিডিও বার্তায় সালমানের মৃত্যুর নতুন রহস্যের দুয়ার খুলে দিয়েছেন রুবি। পাশাপাশি হচ্ছে ব্যাপক সমালোচনাও। অনেকেই রুবির হঠাৎ মুখ খোলায় এর পেছনে তার কোনো ব্যক্তি উদ্দেশ্য রয়েছে কী না সে নিয়ে প্রশ্নও তুলছেন। কেনোনা, সালমানের মৃত্যুর পর থেকেই তার খুনের সঙ্গে জড়িত উল্লেখ করে যে মামলাটি করেছিলো সালমানের পরিবার, সেখানে ৭ নম্বর আসামি ছিলেন রুবি নিজে।

রুবি নানা সময় এই মামলা নিয়ে সমালোচনা করে ভিডিও প্রকাশ করেন। সে সময় থেকে তার দাবি ছিলো, সালমান আত্মহত্যাই করেছেন। তাকে মামলায় জড়ানোর জন্য একসময়ের বান্ধবী সালমানের মা নীলা চৌধুরীর সমালোচনা করে নানা কটাক্ষমূলক বক্তব্যও দিয়েছেন ফেসবুকে। গত তিন মাস আগেও তিনি একটি ভিডিও প্রকাশ করে নীলা চৌধুরী এবং সালমান শাহকে নিয়ে অনেক বাজে কথা বলেছেন। তবে হঠাৎ কী এমন ঘটলো যে, সেই রুবিই ভিডিও বার্তায় জানালেন, সালমানকে খুন করা হয়েছিলো এবং সেই খুনের সঙ্গে জড়িত তারই চাইনিজ স্বামী, সালমানের স্ত্রীর সামিরা এবং তার পরিবারও?

গতকাল (মঙ্গলবার) দুপুরে রুবির সঙ্গে আমেরিকার নিইউয়র্কের একটি হোটেলে যোগাযোগ করা হলে সেখান থেকে ভিডিও কলে অংশ নিয়ে অনেক কথা বলেন। হঠাৎ মুখ খোলার কারণ হিসেবে তিনি জানান, ‘হঠাৎ মুখ খুলেছি কারণ আমিও হঠাৎ করেই জানতে পেরেছি যে সালমানকে খুন করা হয়েছিলো।

এতোদিন জেনে আসছি ও আত্মহত্যা করেছে। অকারণে আমার নামে খুনের মামলা দেওয়ার কারণে আমি নীলা ভাবির (সালমানের মা) উপর বিরক্ত ছিলাম। তবে গত মাসে আমি আমার বড় পুত্র ভিকির কাছ থেকে কিছু তথ্য পেয়ে সেই সূত্রে অনেক কিছু জেনে নিজেই অবাক হয়েছি। কেনোনা, আমি কোনোদিন ভাবিওনি সালমান খুন হয়েছে, তার খুনের সঙ্গে আমার স্বামী এবং ভাই জড়িত, সামিরা ও তার পরিবার সেখানে জড়িত।’

রুবির ওই বক্তব্যের পর দেশের মিডিয়া থেকে শুরু করে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। তবে জনগণের একটিই প্রত্যাশা আর তা হলো, সত্যিই যদি সালমান শাহ খুন হয়ে থাকেন তাহলে তার বিচার হতে হবে। প্রকৃত দোষিরা যাকে কোনো ভাবেই পার না পায় তা দেখার দায়িত্ব প্রশাসনের। তারা খুুঁজে বের করুক দোষি ব্যক্তিদের।

দেখুন রুবির বক্তব্য

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...