কবরী আবারও এলেন চলচ্চিত্রে

কবরীকে সর্বশেষ ২০১২ সালে ‘রাজা সূর্য খাঁ’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘ ৫ বছর তাঁকে অভিনয়ে দেখা যায়নি। তিনি হলেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা কবরী। এই দীর্ঘ বিরতির পর কবরী আবারও এলেন চলচ্চিত্রে।

ঢাকায় চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়িকা কবরীকে সর্বশেষ ২০১২ সালে ‘রাজা সূর্য খাঁ’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। এরপর রাজনীতি ও ব্যক্তিগত জীবন নিয়ে তিনি বেশ ব্যস্ত সময় পার করেন। এরমধ্যে অবশ্য প্রস্তুতি নিচ্ছিলেন চলচ্চিত্র পরিচালনার।

এবার শোনা গেলো আবারও চলচ্চিত্রে অভিনয় করতে চলেছেন কবরী। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেনে ‘মন দেব মন নেব’ নামে একটি চলচ্চিত্রে। ছবির পরিচালক রবিন খান সংবাদ মাধ্যমকে এই তথ্য দিয়েছেন।

এ বিষয়ে পরিচালক রবিন খান বলেছেন, কবরী ম্যাডাম মোটেও রাজি হচ্ছিলেন না। অনেক রিকোয়েস্ট করার পর তিনি ছবিতে কাজ করতে রাজি হয়েছেন। রবিন খান আরও বলেছেন, এর পূর্বেই মাহিকে চুক্তিবদ্ধ করেছি। এবার নতুন করে কবরী ম্যাডাম রাজি হলেছেন।

‘মন দেব মন নেব’ চলচ্চিত্রটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম। শোনা যাচ্ছে মাহির বিপরীতে এই ছবিতে নায়ক হিসেবে থাকবেন (‘তুখোড়’ ছবির নায়ক) শিবলী নোমান। ২৫ সেপ্টেম্বর হতে রংপুর, কুড়িগ্রামসহ বিভিন্ন লোকেশনে এই ছবির শুটিং শুরু হবে বলে জানানো হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...