Categories: বিনোদন

সোশ্যাল মিডিয়ায় হইচই: এ কোন মাইকেল জ্যাকসন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাইকেল জ্যাকসনকে নিয়ে এখনও যেনো লেখালেখির শেষ নেই। তিনি যেনো অনন্তকাল ধরেই মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। এবার মাইকেল জ্যাকসনকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গেছে। তবে এ কোন মাইকেল জ্যাকশন? আসুন বিষয়টি দেখে নেওয়া যাক।

আজকের কথা নয়। সেই ২০০৯ সালের ২৫ জুন প্রয়াত হয়েছেন মাইকেল জ্যাকসন। তবে তাঁর ফ্যানরা মনে করেন, মাইকেল জ্যাকসন নামক কিংবদন্তির কোনো মৃত্যু নেই। অনাদি অনন্ত কাল মাইকেল জ্যাকশন ভক্তদের মাঝেই থাকবেন।

এটি ভাব কিংবা কল্পনার কথা নয়, সম্প্রতি টুইটারে পোস্ট করা এক ব্যক্তির ছবি নিয়ে তুমুল হইচই পড়ে গেছে প্রয়াত এই পপ সম্রাটের ভক্তদের মধ্যে। কারণ এখন আবার কিভাবে এলেন মাইকেল জ্যাকসন? সেই প্রশ্ন উঠে এসেছে।

Related Post

বেশ কিছুদিন পূর্বে লর্ডস জাভালেটা নামের এক তরুণী টুইটার ইউজার বন্ধুদেরকে বোকা বানানোর জন্যই গুগল হতে খুঁজে পাওয়া মাইকেলরূপি এক তরুণের একটি ছবি পোস্ট করেন। ছবিটিতে যাকে দেখা যাচ্ছে যে, তাকে প্রয়াত পপ সম্রাটের ‘কপি’ বললে খুব কম বলা হবে, হুবহু মিল রয়েছে।

পপ সম্রাট মাইকেল জ্যাকসনের মতো দেখতে ছবির ওই ব্যক্তির নাম সার্জিও করটেজ। তিনি মাইকেল জ্যাকসনের অনুকারক বলেই নিজের পরিচয় দিয়ে থাকেন। পপ সম্রাটকে অনুকরণ করেই নাকি অনুষ্ঠান করা সার্জিওর পেশা!

সত্যিই এই যুবকটি মাইকেল জ্যাকসনের কার্বন কপি। তবে তাই বলে এমন মিল কি করে সম্ভব! সোশ্যাল মিডিয়ায় চরম হট্টগোল পড়ে গেছে ওই পোস্টটিকে ঘিরে। মাইকেলের গানের লিরিক উদ্ধার করে তাকে নিয়ে একের পর এক পোস্ট চলে আসছে। ছবির ওই ব্যক্তি গাড়ি চালাতে চালাতে সেলফি তুলেছেন, যা একান্তভাবেই বেআইনি। তাই তাকে অনেকেই ‘স্মুথ ক্রিমিনাল’ (মাইকেলের অন্যতম হিট একটি গানের নাম) বলে ডাকছেন অনেকেই। কেও কেও আবার তার কাছে পরলোকের হাল হকিকতও জানতে চেয়েছেন। মোট কথা মাইকেল জ্যাকসনের এই কার্বন কপি নিয়ে নেট দুনিয়ায় হইচই পড়ে গেছে। অনেক ভক্ত আবার দুধের সাধ ঘোলে মেটাতে চাইছেন! কিন্তু আসলেও কি তাই? মাইকেলের বিকল্প কী কখনও হতে পারে?

This post was last modified on সেপ্টেম্বর ২৬, ২০১৭ 11:06 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে