এবার মধ্যপ্রাচ্যে মুক্তি পাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ ও ‘নবাব’

৬ অক্টোবর মধ্যপ্রাচ্যের আরব আমিরাত এবং ওমানে ছবিটি মুক্তি দিবে স্বপ্ন স্কেয়ারক্রো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার মধ্যপ্রাচ্যে মুক্তি পেতে চলেছে ‘ঢাকা অ্যাটাক’ ও ‘নবাব’। এই ছবি দুটি মুক্তির মধ্যদিয়ে মধ্যপ্রাচ্যে খুলতে যাচ্ছে বাংলাদেশী ছবির বাজার।

প্রথমেই যাচ্ছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খান অভিনীত ব্যবসাসফল ছবি ‘নবাব’। তারপরই মুক্তি পাবে আরিফিন শুভ অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রটি।

৬ অক্টোবর মধ্যপ্রাচ্যের আরব আমিরাত এবং ওমানে ছবিটি মুক্তি দিবে স্বপ্ন স্কেয়ারক্রো। এই বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির বাংলাদেশ অপারেশনসের চিফ এক্সিকিউটিভ সৈকত সালাউদ্দিন।

বাংলা সিনেমা বিশ্ব বাজারে পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে স্বপ্ন স্কেয়ারক্রোর পক্ষ হতে সৈকত সালাউদ্দিন জানান, অক্টোবর মাস হতে শুরু হচ্ছে আরব আমিরাত ও ওমানজুড়ে বাংলাদেশের সিনেমা দেখার উৎসব চলবে। এই উৎসব একটানা চলবে ডিসেম্বর পর্যন্ত।

জানা গেছে, আরব আমিরাতের সিনেমা হলগুলো হলো:

ভক্স সিনেমা, দেইরা সিটি সেন্টার, দুবাই।
ভক্স সিনেমা, মেরিনা মল, আবু ধাবী।

ওমানের সিনেমা হলগুলো হলো:

রুই/আজাইবা সিটি সিনেমা, মাস্কাট।
সোহার সিটি সিনেমা, সোহার।
সুর সিটি সিনেমা, সুর।

সৈকত সালাউদ্দিন আরও জানান, শুধু ‘নবাব’ নয়, এরপর ২০ অক্টোবর মুক্তি পাচ্ছে বহুল আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’। ইতিমধ্যেই টিজার, পোস্টার এবং গান দিয়ে ছবিটি আলোচিত হয়েছে। দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, হাসান ইমাম প্রমুখ। বাংলাদেশেও এই ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ৬ অক্টোবর।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...