ছাড়পত্র পেয়েছে ‘ঢাকা অ্যাটাক’

ইতিমধ্যে ছবির ট্রেলার ও ‘টুপ টাপ’ শিরোনামের গানটি বেশ প্রশংসিতও হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে ‘ঢাকা অ্যাটাক’। এই ছবিটিতে অভিনয় করেছেন শুভ ও মাহিয়া মাহি। ছবিটি মুক্তির আগেই ব্যাপক আলোচনায় চলে আসে।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে শুভ-মাহি অভিনীত বহুল আলোচিত চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’।

‘ঢাকা অ্যাটাক’ আগামী ৬ অক্টোবর মুক্তি পাবে। ইতিমধ্যে ছবির ট্রেলার ও ‘টুপ টাপ’ শিরোনামের গানটি বেশ প্রশংসিতও হয়েছে।

কোলকাতা হতে নির্মাতা দীপংকর দীপন জানান, ‘চলচ্চিত্রটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। তাও বিনা কর্তনে। ইতিমধ্যে ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে বেশ কৌতূহল সষ্টি হয়েছে। আশা করি ৬ অক্টোবর দর্শকরা হতাশ হবেন না।’

স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিঃ ও থ্রি-হুইলারস লিঃ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে। ‘ঢাকা অ্যাটাক’চলচ্চিত্রটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন হাসান ইমাম, আফজাল হোসেন, এবিএম সুমন, নওশাবা ও শতাব্দী ওয়াদুদ। এই ছবিতে বিশেষ অতিথি চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীর ও শিপন মিত্রকে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার চলচ্চিত্রটির মূল ভাবনা এবং কাহিনী রচনা করেছেন।

উল্লেখ্য, বাংলাদেশ, মধ্যপ্রাচ্য, কানাডা, যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া, ইউরোপ, অষ্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরও বেশ কয়েকটি দেশে এই চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...