আন্তর্জাতিক প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পেলেন মোনালিসা!

খুব কম সময়ের মধ্যে জনপ্রিয়তা পেয়েছেন মডেল ও অভিনেত্রী মোনালিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ খুব অল্প সময়ের মধ্যে দেশের গন্ডি পেরিয়ে বিদেশে আন্তর্জাতিক পরিমণ্ডলে একটি প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পেলেন মোনালিসা!

খুব কম সময়ের মধ্যে জনপ্রিয়তা পেয়েছেন মডেল ও অভিনেত্রী মোনালিসা। তিনি বর্তমানে আমেরিকা প্রবাসী। আজ মোনালিসার জন্মদিন। এই জন্মদিন উপলক্ষে মার্কিন মুলুক হতে নিজের ফেসবুক ওয়ালে একটি সুখবর দিয়েছেন মোনালিসা। মোনালিসা জানিয়েছেন, মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড-এর মতো আন্তর্জাতিক একটি প্রতিযোগিতায় তিনি বিচারক হিসেবে আমন্ত্রণ পেয়েছেন।

এই আয়োজনের আন্তর্জাতিক তারকা বিচারক প্যানেলে প্রথমবারের মতো স্থান পেলেন বাংলাদেশের কোনো তারকা। বিশ্বের ৩৫টি দেশ অনুমোদিত মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড ভারতের একমাত্র আন্তর্জাতিক প্রতিযোগিতা হিসেবে স্বীকৃত।

নিউ জার্সির রয়েল আলবার্ট’স প্যালেসের দ্য প্লাজায় আগামীকাল (শুক্রবার) ও গ্র্যান্ড বলরুমে আগামী ৮ অক্টোবর অনুষ্ঠিত হবে মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড এবং মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড প্রাতিযোগিতা। প্রথম দিন ইভিনিং গাউন ও দ্বিতীয় দিন ভারতীয় পোশাকে সেজে বিচারকদের সামনে উপস্থিত হবেন প্রতিযোগিরা।

মোনালিসা জানিয়েছেন, আমন্ত্রণের চিঠিটি গত ২২ আগস্ট হাতে পেলেও জন্মদিনে এটি শেয়ার করেছেন। মোনালিসার ভাষ্য হলো, এবারই প্রথম কোনো প্রতিযোগিতায় বিচারক হতে চলেছি। এই আমন্ত্রণ পেয়ে আমি সত্যিই গর্বিত। এটি আমার কাছে বিশেষ এবং দারুণ একটি সম্মান। আন্তর্জাতিক বিচারক হিসেবে অংশ নেবো ভেবে আমি সত্যিই উচ্ছ্বসিত।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...