এবার অভিনয়ের সঙ্গে শিল্পীও শাবনূর!

চলচ্চিত্র ‘এতো প্রেম এতো মায়া’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনেত্রী শাবনূর। চলচ্চিত্র থেকে দীর্ঘদিন ধরেই দূরে রয়েছেন। তবে এবার নতুন পরিচয়ে হাজির হচ্ছেন অভিনেত্রী শাবনূর।

অভিনেত্রী শাবনূরকে সর্বশেষ দেখা গেছে বদিউল আলম খোকনের ‘পাগল মানুষ’ ছবিতে। এরপর বেশ কয়েকবার ঘোষণা এলেও তাকে দেখা যায়নি। চলচ্চিত্র অভিনয়ে না এলেও মাঝে মধ্যেই তিনি হাজির হন চলচ্চিত্র সংশ্লিষ্ট অনুষ্ঠানগুলোতে।

এবার শাবনূর খুব শীঘ্রই এই অভিনেত্রী বিরতি ভেঙে হাজির হতে চলেছেন চলচ্চিত্র অভনয়ে। আগামী মাসেই শবনূর তার নতুন ছবিতে ক্যামেরার সামনে হাজির হবেন। ছবিটিতে একটু ব্যতিক্রমি চরিত্রে অর্থাৎ একজন শিক্ষিকার চরিত্রে অভিনয় করবেন এই অভিনেত্রী। তার ছাত্র-ছাত্রীর তালিকায় থাকবেন চিত্রনায়ক সাইমন সাদিক এবং মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা।

আগামী মাসে অর্থাৎ নভেম্বরে শেষের দিকে শুরু হতে যাচ্ছে ‘এতো প্রেম এতো মায়া’ নামে ওই চলচ্চিত্রের শুটিং। এই ছবিটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক। ছবিতে অভিনয়ের পাশাপাশি শাবনূরের কন্ঠে থাকছে একটি গানও। প্রথমবারের মতো নিজের ছবিতে প্লেব্যাক করেছেন এই অভিনেত্রী। ইতিমধ্যেই সে গানটির রেকর্ডিংও সম্পন্ন হয়েছে রাজধানীর একটি মিউজিক ষ্টুডিওতে।

ছবিটি সম্পর্কে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেছেন, ‘গত বছর শেষের দিকে শুরু করেছিলাম ‘এতো প্রেম এতো মায়া’র শুটিং। ইতিমধ্যে ছবিটির কাজ প্রায় শেষ করে ফেলেছি। আগামী মাসে আবারও ছবিটির বাকি থাকা শুটিংগুলোর কাজ শুরু করবো। এবার শুটিংয়ে অংশ নেবেন শাবনূর। টাঙ্গাইলে শেষ হবে ছবিটির শেষ লটের কাজ। ইতিপূর্বে ঢাকা, নবাবগঞ্জ, টাঙ্গাইল এবং কক্সবাজারে করেছি ‘এতো প্রেম এতো মায়া’র শুটিং।’

এই নির্মাতা সংবাদ মাধ্যমকে আরও বলেছেন, ‘আরও আগেই ছবিটির কাজ শেষ করতে পারতাম। তবে এরমধ্যে ‘জান্নাত’ নামে আমার আরেকটি ছবির শুটিং শুরু হয়। ‘জান্নাতে’র কাজও প্রায় শেষ। দু’একমাসের মধ্যেই ছবিটি মুক্তি পাবে। আবার ‘এতো প্রেম এতো মায়া’র কাজও এরমধ্যে শেষ করবো। ছবিটিতে শাবনূরকে ভিন্নভাবে উপস্থাপন করা হবে। আশা করছি দর্শকদের খুব ভালো লাগবে। শাবনূর ছাড়া সাইমন, পিয়াসহ অন্যান্য যেসব শিল্পী কাজ করেছেন তারাও সবাই অনেক ভালো কাজ করেছেন। ’

এই ছবিতে ৫টি গান রয়েছে। গানগুলোয় কন্ঠ দিয়েছেন শাবনূর, পড়শী, কোনাল, এস আই টুটুল ও বেলাল খান।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...