টেলিছবি ‘বড় ছেলে’ থেকে অনেক কিছু শিখেছেন মেহ্জাবীন

ঈদুল আজহায় প্রচারিত হয় মিজানুর রহমান পরিচালিত টেলিছবি ‘বড় ছেলে’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদুল আজহায় প্রচারিত হয় টেলিছবি ‘বড় ছেলে’। এটি প্রচারের পর ব্যাপক আলোচনায় চলে আসে। এই টেলিছবি সম্পর্কে মেহ্জাবীন বলেছেন ‘বড় ছেলে’ থেকে অনেক কিছু শিখেছি।

গত ঈদুল আজহায় প্রচারিত হয় মিজানুর রহমান পরিচালিত টেলিছবি ‘বড় ছেলে’। এই টেলিছবিতে মেহ্জাবীনের সঙ্গে অভিনয় করেছেন অপূর্ব । টেলিছবিটি প্রচার হওয়ার পরই ব্যাপক আলোচনা শুরু হয় অনলাইন মাধ্যমে। দর্শকদের পছন্দের তালিকায় চলে আসে এই টেলিছবিটি। ‘বড় ছেলে’র অভিনয়শিল্পীদের নিয়েও শুরু হয় নানা রকম মাতামাতি।

এমন অবস্থায় ‘বড় ছেলে’র অভিনয়শিল্পী মেহ্জাবীন সংবাদ মাধ্যমকে জানালেন নতুন এক খবর। ‘বড় ছেলে’ নাকি তাঁকে আমূল বদলে দিয়েছে। তবে টেলিছবিতে বড় ছেলের ভূমিকায় অভিনয় করা অপূর্ব নয়, পুরো নাটকই তাঁকে পাল্টে দিয়েছে, তিনি অনেক কিছু শিখেছেন। নাটকটি প্রচারিত হওয়ার পর সবার আলোচনায় যেনো বদলে দিয়েছে মেহ্‌জাবীনকে।

এ বিষয়ে মেহ্‌জাবীন বলেছেন, ‘বড় ছেলে’ তাঁকে দায়িত্ববোধ আরও বাড়িয়ে দিয়েছে। চাইলেও এখন যে কোনো নাটক বা টেলিছবিতে অভিনয় করতে পারছেন না।

মেহ্জাবীন আরও জানিয়েছেন, ক্যারিয়ারের শুরু হতে এ পর্যন্ত অনেক নাটকেই অভিনয় করেছেন। প্রশংসাও পেয়েছেন অনেক। তবে ‘বড় ছেলে’র মতো এতো সাড়া কোনো নাটক বা টেলিছবি হতে পায়নি। ভক্তরা এখনও তাদের অনুভূতি জানিয়ে যাচ্ছেন।

এতো সাড়ার কারণেই যে কোনো নাটকে অভিনয় করতে গেলে শুরুতেই চিত্রনাট্য পড়ে নেন। সেটা পছন্দ হলে তবেই নিশ্চিত করেন নাটকটিতে অভিনয় করবেন যে কারণে ইতিমধ্যেই কয়েকটি নাটকের অফার ফিরিয়েও দিয়েছেন তিনি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...