নিরব অভিনীত ‘গেম রিটার্নস’ মুক্তি পাচ্ছে ৩ নভেম্বর

‘গেম রিটার্নস’ ত্রিভুজ প্রেম ও আন্ডারওয়ার্ল্ডের নানা ঘটনা নিয়ে নির্মিত হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নিরব অভিনীত ‘গেম রিটার্নস’ মুক্তি পাচ্ছে ৩ নভেম্বর। অনলাইন সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন নায়ক নিজেই। ‘গেম রিটার্নস’ ছবিটি পরিচালনা করেছেন রয়েল খান।

রোনিও মাল্টিমিডিয়া প্রযোজিত ‘গেইম রিটানর্স’ ছবিতে নিরবের সঙ্গে আরও অভিনয় করেছেন তমা মির্জা, লাবণ্য, মিশা সওদাগর, ডনসহ অনেকেই। আনকাট সেন্সর ছাড়পত্র পায় ‘গেম রিটার্নস’ ছবিটি। গত ৫ ফেব্রুয়ারি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয় ‘গেম রিটার্নস’ ছবিটি।

‘গেম রিটার্নস’ ত্রিভুজ প্রেম ও আন্ডারওয়ার্ল্ডের নানা ঘটনা নিয়ে নির্মিত হয়েছে। ‘গেম রিটার্নস’ ছবির সংলাপ এবং কাহিনী লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। ‘গেম রিটার্নস’ ছবির সংগীত পরিচালনা করেছেন আরফিন রুমী, বেলাল খান এবং ধ্রুব গুহ।

‘গেম রিটার্নস’ সম্পর্কে নিরব বলেছেন, ‘গেম রিটার্নস’ মুক্তি পাচ্ছে আগামী ৩ নভেম্বর। ছবিতে দর্শকদের জন্য থাকবে বিশেষ অ্যাকশন-থ্রিলার। সেইসঙ্গে প্রেম-ভালোবাসাও ফুটে উঠবে এই ছবিতে। এককথায় বলা যায়, চমৎকার গল্পে নির্মিত হয়েছে ‘গেম রিটার্নস’ ছবিটি। এটি সবশ্রেণির দর্শকদের কাছেই ভালো লাগবে।

উল্লেখ্য, ২০১৫ সালের ২ জানুয়ারি রয়েল খান পরিচালিত প্রথম ছবি ‘গেম’ ছবি মুক্তি পায়। ‘গেম’ ছবির সাফল্যের ধারাবাহিকতায় এবার এই নির্মাতা করছেন ‘গেম রিটার্নস’ ছবিটি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...