অনলাইনে খেলনা অর্ডার দিয়ে পেলেন জ্যান্ত সাপ!

৬ বছরের ছেলের জন্য অনলাইনে খেলনা অর্ডার দিয়েছিলেন এক মহিলা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক মহিলা নিজের ৬ বছরের ছেলের জন্য অনলাইনে খেলনা অর্ডার দিলেন। কিন্তু ডেলিভারি নিতে গিয়ে খেলেন ধোকা। তিনি পেলেন জ্যান্ত সাপ!

৬ বছরের ছেলের জন্য অনলাইনে খেলনা অর্ডার দিয়েছিলেন এক মহিলা। বাড়িতে পৌঁছেও গেলো নির্ধারিত সময়ের অর্ডার। ছেলেকে সঙ্গে নিয়ে প্যাকেট খুলেই আঁতকে উঠলেন ওই মহিলা। ছিটকে সরে এলেন ক্যুরিয়ারে আসা প্যাকেটের নিকট হতে। কারণ হলো ওই প্যাকেটের মধ্যে হতে বেরিয়ে এলো আস্ত একটা জ্যান্ত সাপ!

এমন অবস্থা দেখে ওই মহিলা আতঙ্কিত হয়ে চিত্কার শুরু করে দেন। তার চিত্কার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। বড়সড় সাপটিকে দেখে আতঙ্কিত হয়ে পড়েন প্রতিবেশীরাও। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এলেন স্থানীয় বনবিভাগের কর্মীরা। তবে ততোক্ষণে সাপটিকে পিটিয়ে মেরে ফেলেছেন প্রতিবেশীরা।

এমন একটি বিচিত্র ঘটনা ঘটেছে চীনের ঝেজিয়াং-এ। বনবিভাগের কর্মীরা পরীক্ষা করে জানিয়েছেন যে সাপটি নির্বিষ। গোটা বিষয়টি জানিয়ে ওই অনলাইন বিপণন সংস্থার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন ওই মহিলা। জানা গেছে, অভিযোগ পেয়ে অল্প সময়ের মধ্যেই ওই সংস্থার পক্ষ হতে ক্ষমা চেয়ে নেওয়া হয়। মহিলাকে এই অর্ডারের দামও ফিরিয়ে দিয়েছে সংস্থাটি!

Advertisements
Loading...