চঞ্চল ও প্রীতি’র ধারাবাহিক নাটক ‘ডুগডুগি’

এই ধারাবাহিক নাটকটিতে আহসান কবির চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও রেহনুমা চরিত্রে অভিনয় করেছেন সানজিদা প্রীতি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও প্রীতি’র ধারাবাহিক নাটক ‘ডুগডুগি’ আসছে। নাটকটি নির্মাণ করেছেন দেশের জনপ্রিয় নাট্যকার এবং নির্মাতা মাসুদ সেজান।

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও প্রীতি’র ধারাবাহিক নাটক ‘ডুগডুগি’ আসছে। নাটকটি নির্মাণ করেছেন দেশের জনপ্রিয় নাট্যকার এবং নির্মাতা মাসুদ সেজান। এই ধারাবাহিক নাটকটিতে আহসান কবির চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও রেহনুমা চরিত্রে অভিনয় করেছেন সানজিদা প্রীতি।

নাটকটির গল্পে দেখতে পাবেন: ‘আহসান কবির একটি টিউশনি করার পাশাপাশি লিফলেটও বিলি করে। তার ধারণা লিফলেটে যে ১০টি পয়েন্ট রয়েছে, সবাই যদি তা মেনে চলে তাহলে আমাদের চারপাশটা অনেক সুন্দর হবে।

অপরদিকে রেহনুমা কাজ করে একটি শোধনাগারে। প্রতিষ্ঠানটি মনে করে যে, মানুষের অসুখ তিন প্রকার- শারীরিক, মানসিক এবং সামাজিক। প্রথম দুটি রোগের প্রতিকারের ব্যবস্থা থাকলেও সামাজিক ব্যধির কোনো কার্যকর প্রতিষেধক এখন পর্যন্ত আবিষ্কার করা সম্ভব হয়নি। ঠিক এভাবেই এগোতে থাকে নাটকের কাহিনী।

নাটকটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও সানজিদা প্রীতি ছাড়াও ডা. এজাজ, আজমেরী হক বাঁধন, মিশু সাব্বির, মৌটুসী বিশ্বাস, আব্দুল্লাহ রানা, সাহেদ আলী সুজন, শাহনাজ খুশী,শামীমা নাজনীন, শর্মীমালা, মুকুল সিরাজ, সিফাত শাহরিন, সাজ্জাদ হুসাইন, হায়দার কবীর মিথুন প্রমুখ।

৩০ অক্টোবর হতে এই নাটকটি প্রতি সোম ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...