অস্ট্রেলিয়ার একটি প্রোগ্রামে গিয়ে ইসলামের দাওয়াত দিলেন অনন্ত জলিল [ভিডিও]

অস্ট্রেলিয়ার সিডনিতে অনুষ্ঠিত হয় “বাংলাদেশ নাইট ২০১৭”

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অস্ট্রেলিয়ার একটি প্রোগ্রামে গিয়ে ইসলামের দাওয়াত দিলেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা অনন্ত জলিল। সেখানে তিনি প্রবাসীদের ইসলামের দাওয়াত দিয়ে বলেন, এখানে প্রবাসীরা যারাই আছেন আমরা ইসলামের লাইনে থাকবো, কাজে তো ব্যস্ত থাকবোই তবে পাঁচ ওয়াক্ত নামাজ পড়বো।

বর্তমান পোশাকে অনন্ত জলিল

শনিবার অস্ট্রেলিয়ার সিডনিতে অনুষ্ঠিত হয় “বাংলাদেশ নাইট ২০১৭”। সেখানে প্রবাসীদের ইসলামের দাওয়াত দেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা অনন্ত জলিল। তিনি প্রবাসীদের ইসলামের দাওয়াত দিয়ে বলেন, এখানে প্রবাসীরা যারাই আছেন আমরা ইসলামের লাইনে থাকবো, কাজে তো ব্যস্ত থাকবোই তবে পাঁচ ওয়াক্ত নামাজ পড়বো।

ওই বাংলাদেশ নাইট ২০১৭ অনুষ্ঠানে অনন্ত জলিল ছাড়াও আরও পারফর্ম করেন নগর বাউলের জেমস এবং অর্থহীন ব্যান্ডের বেস বাবা সুমন।

পূর্বেকার পোষাকে অনন্ত জলিল

প্রবাসী বাংলাদেশী এবং উপস্থিত সকলের উদ্দেশে অনন্ত জলিল বলেন, ‘আপনারা যখন দেশের বাইরে থাকেন, তখন দেশের কথা আরও ভালো করে মনে পড়ে। প্রবাসী বাংলাদেশী ভাই-বোনেরা যারাই রয়েছেন তারা সবাই নামাজী মানুষ। আমরা ইনশাআল্লাহ্‌ ইসলামী লাইনে থাকবো। কাজে ব্যস্ত তো থাকবোই, তবে পাচঁ ওয়াক্ত নামাজ পড়বো।’

উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্রের এই খ্যাতিমান অভিনেতা সাম্প্রতিক সময় ধর্মচর্চায় ব্যস্ত থাকতে দেখা যাচ্ছে। ঢাকা ও নারায়ণগঞ্জের মসজিদে ইসলামের দাওয়াত দিতে দেখা গেছে এই তারকাকে। তার পোশাকেও এসেছে বেশ পরিবর্তন। এবার অস্ট্রেলিয়ার মঞ্চে ইসলামের দাওয়াত দিলেন অনন্ত জলিল।

“বাংলাদেশ নাইট ২০১৭” এ অংশ নেওয়ার আগে অনন্ত তার ফেসবুক পাতায় জানিয়েছিলেন যে, তিনি ইতিহাস গড়তে যাচ্ছেন। গত ৩ নভেম্বর অনন্ত জলিল বলেন, কথা দিলাম ইতিহাস গড়বো।

দেখুন ভিডিওটি

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...