ওপার বাংলায় শাকিব খানের নতুন ছবি ‘মাস্ক’

শাকিব খানের ‘শিকারী’ ও ‘নবাব’- এই দুই সিনেমা নিজের অবস্থান পোক্ত করেছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যৌথ প্রযোজনার ছবি নির্মাণ সাম্প্রতিক সময় বেড়েছে। এবার নির্মিত হতে চলেছে ‘মাস্ক’ নামে নতুন একটি চলচ্চিত্র। ‘শিকারী’ ও ‘নবাব’- এই দুই সিনেমায় নিজের অবস্থান পোক্ত করে এবার ‘মাস্ক’ দিয়ে বাজিমাতের অপেক্ষায় রয়েছেন শাকিব খান।

সাম্প্রতিক সময় বাংলাদেশের কিং খান খ্যাত নায়ক শাকিব খান ওপার বাংলাতেও সমানভাবে জনপ্রিয় হয়ে উঠছেন। নায়ক শাকিব খান অভিনীত নতুন ছবি আসছেন। ছবিটির সম্ভাব্য নাম ‘মাস্ক’। ‘শিকারী’ ও ‘নবাব’- এই দুই সিনেমায় নিজের অবস্থান পোক্ত করে এবার ‘মাস্ক’ দিয়ে বাজিমাতের অপেক্ষায় রয়েছেন ঢাকায় চলচ্চিত্রের কিং খান হিসেবে খ্যাত শাকিব খান।

বাংলাদেশের আরাধনা এন্টারপ্রাইজ এবং কোলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস যৌথভাবে এই ছবিটি প্রযোজনা করছে। জানা গেছে, সিনেমাটি পরিচালনা করছেন রাজীব বিশ্বাস। ‘মাস্ক’ সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে থাকছেন কোলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত এবং সায়ন্তিকা।

সংবাদ মাধ্যমকে পরিচালক রাজীব বিশ্বাস জানিয়েছেন, ছবিটির জন্য ‘সিক্রেট মিশন’, ‘বিদ্রোহী’ এবং ‘মাস্ক’- এই ৩টি নাম ভাবা হয়। এরমধ্যে ‘মাস্ক’ নামটি এগিয়ে রয়েছে প্রথমেই।

উল্লেখ্য, দুই বাংলাতেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন শাকিব খান। যে কারণে যৌথ প্রযোজনার ছবিতে বার বার অফার আসছে। শাকিব খান ‘মাস্ক’ চলচ্চিত্র ছাড়াও যৌথ প্রযোজনার ‘চালবাজ’ ছবিতেও কাজ করছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...