ঢালিউডে নায়ক হতে চলেছেন মান্নার ছেলে সিয়াম

'এই ঘর এই সংসার' ছবির প্লট অনুসারে ছবিটি নির্মাণ করবো। এটা রিমেক হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢালিউডে নায়কের খাতায় নাম লেখাতে চলেছেন ঢালিউডে এক সময়ের খ্যাতিমান অভিনেতা মান্নার ছেলে সিয়াম।

ঢালিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতা মান্নার ছেলে এবার নায়ক হিসেবে নাম লেখাতে চলেছেন। সবকিছু ঠিক-ঠাক থাকলে আগামী জানুয়ারি হতে ছবির শ্যুটিং শুরু হতে পারে। ছবিটি নির্মাণ করবেন পরিচালক মালেক আফসারী। কৃতাঞ্জলি কথাচিত্রের ব্যানারে ছবিটি প্রযোজনা করবেন মান্নার স্ত্রী শেলী মান্নান।

এই বিষয়ে পরিচালক মালেক আফসারী বলেছেন, আমার ‘এই ঘর এই সংসার’ ছবির প্লট অনুসারে ছবিটি নির্মাণ করবো। এটা রিমেক হবে বলতে পারেন।

তিনি জানান, মান্নার ছেলে সিয়াম বর্তমানে পড়াশোনার জন্য দেশের বাইরে অবস্থান করছেন। জানুয়ারিতে ফেরার কথা রয়েছে তার। আফসারী বলেছেন, ছবিতে নায়কের চরিত্রে সিয়ামের অভিনয় নিশ্চিত। নায়িকা হিসেবে একেবারেই নতুন কাওকে নেবো। যে মেয়েটি ভ্রু প্লাগ পর্যন্ত করেনি, কখনও মেকাপ নেয়নি, তেমন কাওকে খুঁজছি।

উল্লেখ্য, ঢালিউডে এক সময় অভিনেতা হিসেবে খ্যাতির শীর্ষে পৌঁছে যান নায়ক মান্না। তার অভিনীত ছবিগুলো দর্শকদের মন জয় করতে সমর্থ হয়। সেই প্রয়াত অভিনেতা মান্নার ছেলে চলচ্চিত্র জগতে আসতে চলেছে। মান্না ভক্তরা নিশ্চয় তার ছেলের ছবি দেখার জন্য সিনেমা হলে ভিড় করবেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...