‘টাইটানিক’ ছবির রিমেক তৈরি হচ্ছে বাংলায়!

ছবিটি তৈরি করতে ইচ্ছা প্রকাশ করেছেন কোলকাতার পরিচালক রাজ চক্রবর্তী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জেমস ক্যামেরনের কালজয়ী চলচ্চিত্র ‘টাইটানিক’ ছবির রিমেক তৈরি হচ্ছে বাংলায়! ছবিটি তৈরি করতে ইচ্ছা প্রকাশ করেছেন কোলকাতার পরিচালক রাজ চক্রবর্তী।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, জেমস ক্যামেরনের কালজয়ী চলচ্চিত্র ‘টাইটানিক’র বাংলা রিমেক তৈরি হতে চলেছে। ছবিটি তৈরি করতে ইচ্ছা প্রকাশ করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। কোলকাতার একটি জনপ্রিয় ওয়েব সাইটের বরাত দিয়ে সংবাদ মাধ্যমে এই খবর প্রকাশিত হয়েছে।

খবরে বলা হয়েছে, একঝাঁক হিন্দি, তেলুগু ছবির রিমেক তৈরির পর পরিচালক রাজ চক্রবর্তী এবার হলিউড ফিল্মের রিমেক করতে চলেছেন। এই প্রথমবার কোনও কালজয়ী হলিউড ফিল্মকে নিয়ে এই ধরণের চিন্তাভাবনা উঠে এসেছে টলিউড থেকে। এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয় অভিনেতা সাংসদ দেবকে নিয়ে নানা ধরনের কথা।

বিশ্বখ্যাত ‘টাইটানিক’ ছবির কথা উঠতেই প্রথমে মনে পড়ে জ্যাক ও রোজের প্রেমকাহিনীর কথা। হলিউডের ওই ছবিতে জ্যাকের ভূমিকায় অভিনয় করে মন কেড়ে নেন লিওনার্দো দিক্যাপ্রিও। এবার বাংলায় নির্মিত হতে চলা ‘টাইটানিক’-এ জ্যাকের ভূমিকায় থাকবেন দেব। অপরদিকে রোজের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী তথা দেবের রিয়েল লাইফের গার্লফ্রেন্ড রুক্মিনী মৈত্রকে।

ওই খবর অনুযায়ী, গোটা এই কনসেপ্টটি নাকি এসেছে রাজের কাছ থেকেই। কোলকাতার ওই সাইটে খবর প্রকাশিত হতেই সেটি ভাইরাল হয়ে যায় গোটা বিশ্বের সোশ্যাল মিডিয়ায়। সেইসঙ্গে ক্রমাগত আসতে থাকে নানা প্রতিক্রিয়াও। অভিনেতা দেবকে নিয়ে চলতে থাকে নানা কথা। তবে কবে কখন ছবির কাজ শুরু হবে সে সব বিষয়ে এখনও কিছুই বলা হয়নি ওই খবরে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...