এবার এলো শাওমির সাশ্রয়ী মূল্যের স্মাটফোন

এই স্মার্টফোনটির মডেল রেডমি ফাইভ এ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার এলো শাওমির সাশ্রয়ী মূল্যের স্মাটফোন। এই স্মার্টফোনটির মডেল রেডমি ফাইভ এ। দুটি ভার্সনে এই ফোনটি পাওয়া যাচ্ছে।

এবার এলো শাওমির সাশ্রয়ী মূল্যের স্মাটফোন। এই স্মার্টফোনটির মডেল রেডমি ফাইভ এ। দুটি ভার্সনে এই ফোনটি পাওয়া যাচ্ছে।

নতুন ওই স্মার্টফোনটির একটিতে রয়েছে ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি রম। অপরটিতে রয়েছে ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি রম।

রেডমি ফাইভ এ স্মার্টফোনটি মেটাল বডির তৈরি। এটি রেডমি ফোর এ হতে আপডেটেড ভার্সন। মেটাল বডি হওয়া সত্বেও এই স্মার্টফোনটি বেশ হালকা। যদিও এই স্মার্টফোনে নেই কোনো ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

এই স্মার্টফোনটিতে রয়েছে ৫ ইঞ্চির এইচডি ৭২০ পিক্সেল রেজুলেশনের ডিসপ্লে। ফোনের ভিতরে আরও রয়েছে কোয়াড-কোর ১.২ গিগাহার্জের ৬৪ বিটের কোয়াড কোর স্ন্যাপড্রাগন ৪২৫ চিপসেট। ব্যাকআপের জন্য স্মার্টফোনটিতে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে।

নতুন এই স্মার্টফোনের পিছনে রয়েছে ১৩ মেগাপিক্সেলের এফ/২.০ অ্যাপারচার সমৃদ্ধ রিয়ার ক্যামেরা। স্মার্টফোনের সামনের সাইডে রয়েছে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

অপারেটিং সিস্টেম হিসেবে স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে এমআইইউআই ৯ ভিত্তিক অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম। কানেক্টিভিটির জন্য রয়েছে ৪জি এলটিই, ৩জি, ওয়াইফাই।

ভারতীয় মুদ্রায় ২ জিবি র‌্যাম ভার্সনের মূল্য ৫ হাজার ৯৯৯ রুপি। ৩ জিবির র‌্যামের স্মার্টফোনটির মূল্য ৬ হাজার ৯৯৯ রুপি। বাংলাদেশে এই স্মার্টফোনটির দাম কতো পড়্বে সে বিষয়ে কিছুই জানানো হয়নি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...