বঙ্গবন্ধু জাতীয় কুইজ প্রতিযোগিতার উদ্বোধন

বাংলাদেশ মুক্তিযোদ্ধা-তরুণ প্রজন্ম এর উদ্যোগে মাধ্যমিক স্কুল ও কলেজ পর্যায়ে (ষষ্ঠ-দ্বাদশ শ্রেণী) বঙ্গবন্ধু জাতীয় কুইজ প্রতিযোগিতা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশ মুক্তিযোদ্ধা-তরুণ প্রজন্মর উদ্যোগে আজ (মঙ্গলবার) বঙ্গবন্ধু জাতীয় কুইজ প্রতিযোগিতা-২০১৭ শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ (মঙ্গলবার) বাংলাদেশ মুক্তিযোদ্ধা-তরুণ প্রজন্ম এর উদ্যোগে মাধ্যমিক স্কুল ও কলেজ পর্যায়ে (ষষ্ঠ-দ্বাদশ শ্রেণী) বঙ্গবন্ধু জাতীয় কুইজ প্রতিযোগিতা-২০১৭ শুভ উদ্বোধন করা হয়েছে

এই উপলক্ষে ঢাকা শাহবাগস্থ বাংলাদেশ জাতীয় জাদুঘরে কবি বেগম সুফিয়া কামাল মিলনায়তনে এক বর্ণাঢ্য আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাহী সভাপতি ও তেজগাঁও কলেজের সন্মানিত অধ্যক্ষ প্রফেসর আবদুর রশীদ।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা তরুণ প্রজন্ম এর আহবায়ক মাহবুব-উল-আলম ফাহিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক ও মেঘা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আব্দুল আলীম, বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার জাকির আহাম্মদ, এশিয়ান টেলিভিশনের উপদেষ্টা ইদ্রিস হায়দার, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নত আলী খান জিন্নাহ, বাংলাদেশ শিক্ষক ইউনিয়নের সভাপতি আবুল বাশার হাওলাদার, বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের সভাপতি জয়ন্ত আচার্য, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন টয়েল।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা তরুণ প্রজন্ম এর সদস্য সচিব সালাউদ্দিন সায়মন, যুগ্ম-আহবায়ক মোঃ জাকিরুল ইসলাম, যুগ্ম-আহবায়ক মোঃ কাওসার আহমেদ রুবেল, সদস্য মুহিত শরীফ, মোঃ মেহেদী হাসান ও মোঃ তৌফিক হাসান শাওনসহ প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা-তরুণ প্রজন্ম এর যুগ্ম-আহবায়ক এস এম আলমগীর। খবর প্রেস বিজ্ঞপ্তির

Advertisements
Loading...