দেড় বছর পর দেশে ফিরলেন শ্রাবন্তী: আবারও নাটকে দেখা যাবে?

মোহনীয় হাসি দিয়ে তিনি জয় করেছেন দর্শকদের হৃদয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রায় দেড় বছর পর দেশে ফিরেছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী শবনম শ্রাবন্তী। পারিবারিক কাজে ব্যস্ত থাকার কারণে তাকে নাটকে দেখা যায়নি। তাকে কী আবারও নাটকে দেখা যাবে?

ইপশিতা শবনম শ্রাবন্তী। মডেল ও অভিনেত্রী হিসেবে এক সময় ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে ছিলেন। মোহনীয় হাসি দিয়ে তিনি জয় করেছেন দর্শকদের হৃদয়। ‘জোছনার ফুল’ ধারাবাহিক নাটকের মধ্যদিয়ে তিনি বেশ আলোচনায় চলে আসেন।

অপরদিকে ‘রং নাম্বার’ ও ‘ব্যাচেলর’ সিনেমার মাধ্যমে বেশ সাড়া জাগিয়েছিলেন শ্রাবন্তী। তবে দীর্ঘদিন ধরে সব রকম আলোচনার বাইরে ছিলেন তিনি। ২০১০ সালের ২৯ অক্টোবরের কথা। তিনি বিয়েবন্ধনে আবদ্ধ হন এনটিভির অনুষ্ঠান বিভাগের সাবেক কর্মকর্তা খোরশেদ আলমের সঙ্গে। বর্তমানে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনা করছেন।

বিয়ের পর হতেই শোবিজের রঙিন দুনিয়া হতে নিজেকে আড়াল করে নেন এই গুণী অভিনেত্রী। সংসারের কারণে অভিনয় থেকে বেশ দূরে ছিলেন। সর্বশেষ ২০১০ সালে নূরুল আলম আতিকের ‘ডালিম কুমার’ নাটকে অভিনয়ের পর নতুন কোনো নাটকে আর তাকে দেখা যায়নি। দর্শক ও নির্মাতারা অপেক্ষায় ছিলেন শ্রাবন্তী অভিনয়ে হয়তো ফিরবেন। তবে তা হয়নি। গত বছর ৮ এপ্রিল আমেরিকায় স্থায়ী হওয়ার উদ্দেশে দেশ ছেড়েছিলেন শ্রাবন্তী।

এরপর দীর্ঘ দেড় বছর পর দেশে ফিরলেন এই অভিনেত্রী। শ্রাবন্তীর ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে যে, গত সম্প্রতি অনেকটা গোপনেই তিনি দেশে ফিরেছেন। সঙ্গে দুই কন্যা রাবিয়া আলম ও আরিশা আলমও রয়েছে। বর্তমানে তিনি রয়েছেন বগুড়ার নানা বাড়িতে।

কবে শ্রাবন্তী ফিরবেন অভিনয়ে, কবে আবার টিভি পর্দা সরগরম হবে শ্রাবন্তীর নাটকে সে আশায় আছেন দর্শক ও নির্মাতারা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...