অপু শাকিবের সংসার ভাঙছে না!

শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে কম লেখালেখি হয়নি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাকিবের সংসারেই থাকছেন অপু! অর্থাৎ অপু শাকিবের সংসার ভাঙছে না! সাম্প্রতিক সময়ের নানা জল্পনার অবসান হতে চলেছে।

শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে কম লেখালেখি হয়নি। গোপন বিয়ে, সন্তান, বিচ্ছেদ সহ নানা ঘটনার সংবাদই প্রকাশ পেয়েছে তাদেরকে নিয়ে। চলতি বছর এই জুটিই ছিলো বিনোদন জগতের আলোচনার কেন্দ্র বিন্দুতে। তবে বছরের শেষ সময়টি অপুর জন্য অনেকটা দু:খের সময়ে পরিণত হয়েছে।

এবারও বিচ্ছেদের খবর ও কাগজ হাতে পাওয়ার পর হতেই অপু খুবই বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন। মিডিয়া এবং লোক মুখে প্রকাশিত গুঞ্জনের জবাবে শাকিবকে নিয়ে কোনো প্রকার উল্টাপাল্টা বক্তব্য দেননি আলোচিত এই নায়িকা। বরং মিডিয়ার কাছে সময় চেয়েছেন তিনি। সহযোগিতা চেয়েছেন শাকিবের পরিবার, নারী সংগঠন, প্রধানমন্ত্রী এবং চলচ্চিত্র সংশ্লিষ্টজনদের কাছেও। এমনকি অপু সব কিছু ছেড়ে শাকিবের সংসারেই থাকার কথা বার বার বলেছেন। তার সন্তানকে নিয়ে সুখের ঘর রচনা করতেই চেয়েছেন তিনি। অবশেষে সেই ধর্য্যের ফলও পেতে যাচ্ছেন অপু বিশ্বাস।

জানা গেছে, অপুর এমন সংসার অনুরাগী মনোভাব দেখে কিছুটা ঠাণ্ডা হয়েছেন চিত্রনায়ক শাকিব খান। কিছুদিন আগে কোলকাতা হতে ফিরেছেন শাকিব খান। ফিরে এসেই একমাত্র সন্তান জয়কে সময়ও নাকি দিয়েছেন। তাকে নিয়ে ঘুরতেও বেরিয়েছেন শাকিব। সোস্যাল মিডিয়াতে সেই ছবি প্রকাশ পাওয়ার পর ভাইরাল হয়ে যায় ছবিটি। শাকিব ও জয়ের এই ছবি দেখে অনেকেই ভেবে নিয়েছেন হয়তো শাকিব-অপুর দ্বন্দ্বের অবসান ঘটতে চলেছে। সন্তানের সঙ্গে শাকিবের এই ছবি তারই একটি আভাস হিসেবে দেখা হচ্ছে।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, গতকাল (২৬ ডিসেম্বর) এফডিসিতে বাংলাদেশ ফিল্ম ক্লাব কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে এর আরও একটি সূত্র খুঁজে পাওয়া যায়। এদিন চলচ্চিত্রাঙ্গনের ২০ জন বিশেষ গুণী ব্যাক্তিত্বকে সম্মাননা প্রদানের আয়োজন করে বাংলাদেশ ফিল্ম ক্লাব। সংগঠনের ২০ বছর পূর্তি উপলক্ষে এই সম্মাননা প্রদান করা হয়। ওই অনুষ্ঠানে বিশেষ সম্মাননা পুরস্কার দেওয়া হয় নায়ক শাকিব খান এবং অপু বিশ্বাসকে। শাকিব-অপু শ্রেষ্ঠ জুটির পুরষ্কার নিতে অপু বিশ্বাস অনুষ্ঠানে হাজির থাকলেও উপস্থিত ছিলেন না শাকিব খান। তাই শাকিবের পক্ষে সম্মাননা গ্রহণ করেন তার স্ত্রী অপু বিশ্বাস নিজে।

এই সময় শাকিবকে সম্মান প্রদর্শন করে উপস্থিত অতিথিদের উদ্দেশ্যে অপু বিশ্বাস বলেন, যতো যাই হোক না কেনো, শাকিব খান এদেশের চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র।

শাকিবের প্রশংসা করে অপু আরও বলেন, ‘শাকিবের সঙ্গে আমার প্রায় প্রতিটি সিনেমাই দর্শকরা ভালোবেসে গ্রহণ করেছে। আমি আমার নিজের জন্য, শাকিব খানের জন্য ও আমাদের সন্তান জয়ের জন্য সবার কাছে দোওয়া চাইছি। আমার পরিবারের জন্য আপনারা দোওয়া করবেন। আমরা যেনো ভালো থাকি।’

অপুর এই বক্তব্য ইঙ্গিত বহন করে যে, সব দ্বন্দ্ব ভুলে দুজন হয়তো সন্তানের কথা চিন্তা করে সমঝোতার পথই খুঁজছেন। এখন শুধুই দেখার অপেক্ষা সকলের সামনে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...