Categories: বিনোদন

১৫ বছর বয়সের পেশীবহুল “দ্যা রক!” [ভিডিও]

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ যদি জিগ্যেস করা হয় who is “ডোয়েন ডগলাস জনসন,” তাহলে আপনাদের অনেকেই উত্তর দিতে পারবেন না। কিন্তু যদি জিগ্যেস করা হয় who is “দ্যা রক,” তাহলে আপনাদের অনেকেই এক বাক্যে  উত্তর দিবেন একজন রেসলার অথবা একজন অভিনেতা। রকের বর্তমান শারীরিক গঠন আমাদের অনেককেই আকর্ষণ করে। কৈশোর বয়সেও তার শারীরিক গঠন কিন্তু খারাপ ছিল না। সম্প্রতি এই তারকা টুইটারে তার ১৫ বছর বয়সের একটি ছবি প্রকাশ করেছেন। ছবিতে তার বাদামি বর্ণের স্বাস্থ্যবান দেহ দেখে অনেকেই অবাক হয়েছেন।


রেসলার থেকে জনপ্রিয় একশন হিরো হয়ে ওঠা ডোয়েন জনসন গত বৃহস্পতিবার নিয়মিত টুইটবার্তায় তার পুরনো ছবিটি ভক্তদের সাথে শেয়ার করে আলোচনায় উঠে এসেছেন। ছবিতে তাকে খালি গায়ে একটি ১৯৮০ সালের বুম বক্স মিউজিক প্লেয়ারের সামনে বসে থাকতে দেখা যায়। তার প্রশস্ত কাঁধ, পেশিবহুল শরীর আর আঁটসাঁট পেট – অনেকেরই নজর কেড়েছে।

৪১ বছর বয়স্ক সাবেক রেসলিং তারকা বর্তমানে টিএনটি চ্যানেলের একটি রিয়েলিটি শো ‘দ্যা হিরো’ পরিচালনা করছেন। দ্যা হিরো এর প্রচারণা হিসেবে তিনি রিয়েলিটি শো শুরুর প্রথম দিনে নিজের ছবিটি টুইট করেন। ছবিটির ক্যাপশনে তিনি বলেছেন, “আমরা সবাই কোথাও না কোথাও থেকে শুরু করি।”

ছবিটি দেখে অনেকে প্রশ্ন করেছেন ছবিটি আসলেই ১৫ বছর বয়সে তোলা কি না ! কারণ এতে তাকে আরও অনেক পরিপক্ক এবং বয়স্ক মনে হয়েছে। ভক্তদের মধ্য থেকে অনেকে মন্তব্য করেছেন ছবিটি ১৫ বছর বয়সে তোলা হলেও তাকে দেখতে ২০-২৫ বছরের যুবক মনে হচ্ছে। একজন বলেছেন তাকে দেখে মনে হচ্ছে ১৫ বছর বয়সেই সে ৬ ফুট ৪ ইঞ্চির এক দানবে পরিণত হয়েছিল।

রেসলিং থেকে মাঝখানে অবসর নিয়ে কিছুদিন তিনি হলিউড ছবিতে অভিনয় করেছেন। The Scorpion King (2002) দিয়ে সিনেমা করা শুরু করলেও পরে Fast Five (2011), G.I. Joe: Retaliation (2013), Fast & Furious 6 (2013) এ অভিনয় করে দারুন জনপ্রিয়তা পান। সিনেমাতে তার স্বাস্থ্যবান, পেটানো শরীর ও সুঅভিনয় অনেকেরই মনোযোগ কাড়তে সক্ষম হয়। হার্নিয়ার অপারেশন এর কারনে কিছুদিন সব ধরনের অভিনয় ও রেসলিং থেকে দূরে থাকলেও ভক্তদের টানে আবারো রিং মাতাতে ফিরে এসেছেন লেজেন্ড দ্যা রক!

Related Post

তথ্যসূত্রঃ ইয়াহু

This post was last modified on ডিসেম্বর ৯, ২০১৪ 2:55 অপরাহ্ন

রাজিউর রহমান

Recent Posts

রক্তে শর্করা বেড়ে গেলে পাকা আম খাবেন কীভাবে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি পাকা আম খেলে রক্ষে শর্করার মাত্রা বেড়ে যায়।…

% দিন আগে

আপনার স্মার্টফোন আগুনের মতো গরম হচ্ছে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই গ্রীষ্মে শুধুমাত্র শরীরই নয়, গরম হচ্ছে আমাদের স্মার্টফোনটিও। ফোন…

% দিন আগে

দেশে ফিরেই মোনালিসা অভিনয়ে ফেরার কথা জানালেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক সময় ছোট পর্দার ব্যস্ত মুখ হিসেবে পরিচিত ছিলেন মোজেজা…

% দিন আগে

এই ছবির মধ্যে লুকিয়ে রয়েছে একটি হরিণ: আপনি কী খুঁজে বের করতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই জঙ্গলের মধ্যে নদী রয়েছে। রয়েছে সার দেওয়া গাছ। চারপাশে…

% দিন আগে

পাহাড়-পর্বতের এক অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। মঙ্গলবার, ১৪ মে ২০২৪ খৃস্টাব্দ, ৩১ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

সন্তানের শরীরচর্চা নিয়ে চিন্তিত না হয়ে জিম, যোগাসন ও আর যা শেখানো যেতে পারে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমানে পড়াশোনার জন্য দিনের বেশির ভাগ সময় কম্পিউটারে চোখ রাখতে…

% দিন আগে