নতুন বছরে ন্যান্সির ভিডিও গান [ভিডিও]

সঙ্গীতাঙ্গনের জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি নতুন বছরে নতুন গান দিয়ে দর্শক-শ্রোতাদের শুভেচ্ছা জানালেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেশকিছু জনপ্রিয় গান করে দর্শক-শ্রোতাদের মন জয় করেন বর্তমান প্রজন্মের কণ্ঠশিল্পী ন্যান্সি। এবার তিনি নতুন বছরকে ঘিরে গেয়েছেন একটি গান। বলা যায় নতুন বছরে ন্যান্সির উপহার এটি।

সঙ্গীতাঙ্গনের জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি নতুন বছরে নতুন গান দিয়ে দর্শক-শ্রোতাদের শুভেচ্ছা জানালেন। বছরের শুরুতেই ইউটিউবে প্রকাশিত হয়েছে ‘মৌনতা’ শিরোনামে তার নতুন গানের মিউজিক ভিডিওটি। এই গানটির ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

গত বছরের নভেম্বরে গানটির অডিও ভার্সন প্রকাশ পায়। প্রকাশের পরই এটি শ্রোতাপ্রিয়তা পায় বলে জানিয়েছেন ন্যান্সি নিজেই। যার পরিপ্রেক্ষিতেই নতুন বছরের চমক হিসেবে গানের ভিডিওটি প্রকাশ করা হয়।

সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওর ও সিলেটের জাফলং এবং মাধবকুণ্ডে মিউজিক ভিডিওটির শুটিং করা হয়েছে। এতে মডেল হিসেবে রয়েছেন রিফাত এবং পৃথা।

এই নতুন মিউজিক ভিডিও প্রসঙ্গে ন্যান্সি বলেছেন, ‘গানটিতে একদিকে যেমন বিরহ রয়েছে, ঠিক তেমনি রয়েছে প্রিয় মানুষের জন্য হাহাকারও। গত বছর যখন গানটি প্রকাশ পায় তখন শ্রোতারা গানটি ভীষণভাবে গ্রহণ করেন। তাদের আগ্রহের কারণেই গানের কথার ওপর ভিত্তি করে ভিডিওটি নির্মাণ করা হয়। আমার বিশ্বাস মিউজিক ভিডিওটি দর্শকদের খুব ভালো লাগবে।’

দেখুন ভিডিও গানটি

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...