আপাতত ‘বিয়ে করার পরিকল্পনা নেই’ নায়িকা পপির!

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় পপির

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপাতত ‘বিয়ে করার পরিকল্পনা নেই’ চিত্রনায়িকা পপির! বিয়ে করলেই বহুমুখী ব্যস্ততা বেড়ে যাবে এমন অজুহাত খাড়া করেছেন এক সময়ের ব্যস্ততম চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি।

সংবাদ মাধ্যমকে এই বিষয়ে পপি জানিয়েছেন, আপাতত বিয়ে করার তেমন কোনো পরিকল্পনা এই বছর নেই। বিয়ে করলেই বহুমুখী ব্যস্ততা বেড়ে যাবে। চাইলেও আগের মতো অভিনয়ে সময় দেওয়া যাবে না। আপাতত ক্যারিয়ার নিয়েই ব্যস্ত সময় পার করতে চাই।

অনলাইন সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে পপি উপরোক্ত মন্তব্য করেছেন। সাক্ষাৎকারে পপি তার ব্যস্ততা সম্পর্কে আরও বলেছেন, বাংলাদেশের চলচ্চিত্রের সুদিন ফিরতে শুরু করেছে। বর্তমানে ‘সহসী যোদ্ধা’, ‘কাস্টমস অফিসার’ নামের দুটি সিনেমার শুটিং নিয়ে একটু ব্যস্ত রয়েছি। এছাড়া ছোট বড় বেশকিছু সিনেমার শুটিংও শেষ করলাম।

বিয়ে করছেন কবে? এমন এক প্রশ্নের জবাবে সাদিকা পারভিন পপি বলেছেন, বিয়ে নিয়ে তেমন কোনো পরিকল্পনা নেই। ব্যক্তিগত জীবন নিয়ে আমি অনেক বেশি হ্যাপি। কোটিপতি একজন স্বামীকে নিয়ে আমার আলাদাভাবে খুশি হতে হবে এমনটি আমি ভাবি না। কোটিপতি স্বামী ছাড়াও আমি অনেক হ্যাপি।

অভিনেত্রী না হলে কি হতেন? এমন এক প্রশ্নের জবাবে পপি বলেছেন, ছোট বেলায় স্বপ্ন দেখতাম সাংবাদিক হবো। ক্রাইম রিপোর্টার হিসাবে কাজ করবো। বড় হয়ে স্বপ্নটা পরিবর্তন হয়ে গেলো। আর অভিনেত্রী না হলে পাইলট হতাম।

প্রেম করছেন? এমন এক প্রশ্নের জবাবে পপি বলেছেন, মিডিয়ায় কাজ করার কারণে অনেক ব্যস্ত সময় পার করতে হয়। তাই প্রেম করার সুযোগ হয়নি। প্রেম করাটা অনেক কঠিন একটি কাজ। একটা মানুষ বহু মানুষের সঙ্গে প্রেম করতে পারে না। তবে পর্দায় অনেক প্রেমই করেছি।

উল্লেখ্য, ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় পপির। তিনি এই পর্যন্ত অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করে সুনাম অর্জন করেছেন। ‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’ এবং ‘গঙ্গাযাত্রা’ সিনেমাতে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন অভিনেত্রী পপি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...