ফেব্রুয়ারিতে দেশ কাঁপাবে তিন সিনেমা

ঢাকায় চলচ্চিত্রের কিং হিসেবে খ্যাত শাকিব খান, আরিফিন শুভ ও নবাগত ইয়াশ রোহান নায়ক হিসেবে রয়েছেন এই তিন চলচ্চিত্রে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আসছে ফেব্রুয়ারিতে দেশের সিনেমা হলগুলো কাঁপাবে তিন সিনেমা। ঢাকায় চলচ্চিত্রের কিং হিসেবে খ্যাত শাকিব খান, আরিফিন শুভ ও নবাগত ইয়াশ রোহান নায়ক হিসেবে রয়েছেন এই তিন চলচ্চিত্রে।

ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে ‘ভালো থেকো’, ‘স্বপ্নজাল’ ও ‘আমি নেতা হব’ ছবির মতো বিগ বাজেটের তারকাবহুল চলচ্চিত্র। শাকিব খান অভিনীত ‘আমি নেতা হব’ চলচ্চিত্রটিকে ইতিমধ্যে দর্শকদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে। এই সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করবেন মিম।

সম্প্রতি ব্যবসা সফল চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’-এ অভিনয় করে সাড়া ফেলেন আরিফিন শুভ। তার আসন্ন সিনেমা ‘ভালো থেকো’ দর্শকদের মধ্যে বেশ আগ্রহের সৃষ্টি করেছে। এই চলচ্চিত্রকেই নিজের ক্যারিয়ারের অন্যতম সেরা চলচ্চিত্র হিসেবে আখ্যায়িত করেছেন এই অভিনেতা।

অপরদিকে সুপারহিট চলচ্চিত্র ‘মনপুরা’ সিনেমা দিয়ে আলোড়ন সৃষ্টি করা গিয়াসউদ্দিন সেলিম আবারও নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন। ৭ বছর পর এই ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে তার ‘স্বপ্নজাল’। এই চলচ্চিত্রে অভিনয় করেছেন আলোচিত নায়িকা পরীমনি তার সঙ্গে নায়ক রয়েছে নবাগত ইয়াশ রোহান। ট্রেইলারেও এই সিনেমা দর্শকদের নজর কাড়তে সমর্থ হয়েছে। তাই এ মাসে এই তিনটি সিনেমাই যে ব্যবসা সফল হবে এমন প্রত্যাশায় করছেন সিনেমা সংশ্লিষ্টরা। আর দর্শকরা অপেক্ষায় আছেন এইসব চলচ্চিত্রগুলো দেখার জন্য।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...