তিনটি পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

দেশের মাটিতে কখনও কোনো তিন জাতি ট্রফি জিতেনি বাংলাদেশ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ তিনটি পরিবর্তন নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ ক্রিকেট দল। দেশের মাটিতে কখনও কোনো তিন জাতি ট্রফি জিতেনি বাংলাদেশ। আজ সেই স্বাদ পূর্ণ করতে চাই বাংলাদশ দল।

দেশের মাটিতে কখনও কোনো তিন জাতি ট্রফি জিতেনি বাংলাদেশ। তাই আজ সেই দীর্ঘদিনের স্বাদ মেটানোর একটা সুযোগ রয়েছে বাংলাদেশের হাতে। শুধু ত্রিদেশীয় সিরিজই নয়, আসলে ঘরের মাঠে কোনো ট্রফি জয়ের রেকর্ডও নেই টাইগারদের।

একাদশে তিন পেসার এবং দুই স্পেশালিষ্ট স্পিনার রেখে ত্রিদেশীয় সিরিজ শুরু করেছিল বাংলাদেশ দল। প্রতিপক্ষ বিবেচনায় শ্রীলঙ্কার বিপক্ষে টাইগাররা খেলেছে এবার চার পেসার নিয়ে। লঙ্কানদের সঙ্গে প্রথম দেখায় খেলেন সাইফউদ্দিন, আর দ্বিতীয় দেখায় আবুল হাসান। আজকের ফাইনালে একই প্রতিপক্ষ টাইগারদের; তবে শেষ ম্যাচের বিপর্যয়ের পর চিন্তা-ভাবনা নতুন করে গুছিয়েছে স্বাগতিক দল। তাই একাদশে একাধিক পরিবর্তনের আভাস দেওয়া হয়েছে।

তবে লঙ্কানদের বিপক্ষে এমন একটি লজ্জাজনক হারের (যেটা কি না আবার ঘরের মাঠেই সবচেয়ে বড় লজ্জাজনক হার) ৪৮ ঘণ্টা পর আবারও তাদের মুখোমুখি হতে চলেছে বাংলাদেশের ক্রিকেটাররা। মাঝে কাটছে মাত্র একটা দিন। টানা ক্রিকেট যাকে বলা যায়। এই লড়াইটা এবার ফাইনাল। এ পর্যন্ত জাতীয় ক্রিকেট দল কোনো শিরোপা জিততে না পারায়, এই ফাইনালটি আরও অনেক বেশি গুরুত্ববহ হয়ে উঠেছে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের।

আজ (শনিবার) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ১২টায় শুরু হওয়া ত্রিদেশীয় এই টুর্নামেন্টের ফাইনাল খেলায় বলে দেবে কি হবে। তারজন্য আমাদের খেলার শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...