পার্টিতে গান গাইতে অস্বীকৃতি করায় পাকিস্তানে গায়িকাকে গুলি করে হত্যা

উচ্চ পর্যায়ের একটি প্রাইভেট পার্টিতে তাকে গান গাইতে বলা হয়েছিল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পার্টিতে গান গাইতে অস্বীকৃতি জানানোর কারণে পাকিস্তানে এক অভিনেত্রী ও গায়িকাকে গুলি করে হত্যা করা হয়েছে। উচ্চ পর্যায়ের একটি প্রাইভেট পার্টিতে গান গাইতে আমন্ত্রণ জানানো হয়েছিল।

একটি প্রাইভেট পার্টিতে গান গাইতে অস্বীকৃতি জানানোর কারণে জনপ্রিয় অভিনেত্রী এবং গায়িকা সামবুল খানকে গুলি করে হত্যা করা হয়েছে। অনলাইন জি নিউজের এক খবরে বলা হয়েছে, উচ্চ পর্যায়ের একটি প্রাইভেট পার্টিতে তাকে গান গাইতে বলা হয়েছিল। তবে ওই গায়িকা তাতে রাজি হননি। সেজন্য সোমবার শেখ মালটুন শহরে তার নিজ বাড়িতে তাকে গুলি করে হত্যা করেছে তিনজন অস্ত্রধারী। তাকে বেশ কয়েক দফা উপুর্যুপুরি গুলি করা হয়। এতেকরে ঘটনাস্থলেই মারা যান ওই গায়িকা ও অভিনেত্রী সামবুল খান।

সামবুল খানের জন্ম ১৯৯২ সালের ৩০ আগস্ট করাচিতে। পাকিস্তানে পাস্তু ভাষার ছবিতে খুবই জনপ্রিয় একজন অভিনেত্রী ছিলেন তিনি। তার অভিনীত জনপ্রিয় টেলিভিশন শো হলো ‘মেরে খোয়াব রেইজা রেইজা’ ‘বুড়ি আওরত’ দিল-এ আবদ’ এবং ‘রাজু রকেট’। সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, তাকে হত্যায় জড়িত রয়েছে নাঈম খাত্তাক নামে একজন পুলিশের সাবেক সদস্য। হত্যাকাণ্ড তদন্ত শুরুর অল্প পরেই তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, পাকিস্তানে বিনোদন জগতের কাওকে এভাবে হত্যা করার ঘটনা এই প্রথম নয়। প্রায় এক বছর পূর্বে আরেক জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী কিসমত বেগমকে একই পদ্ধতিতে লাহোরে গুলি করে হত্যা করা হয়েছিল।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...