শাড়ি পরেই স্কাই ডাইভিং: এক অনন্য রেকর্ড! [ভিডিও]

শাড়ি পরে স্কাই ডাইভিং করে রেকর্ড গড়লেন ভারতের পুনের বাসিন্দা শীতল রানী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাড়ি পরেই স্কাই ডাইভিং করে এক অনন্য রেকর্ড সৃষ্টি করেছেন ভারতের পুনের বাসিন্দা শীতল রানী। বিশ্বে শাড়ি পরে স্কাই ডাইভিং করার রেকর্ড এটিই প্রথম।

আমরা সকলেই জানি প্যারাসুটের মাধ্যমে খোলা আকাশে কসরত দেখানোসহ নানা ধরনের এয়ার শো প্রদর্শন করে দর্শকদের মুগ্ধ করে থাকেন স্কাই ডাইভিং প্রতিযোগিতার মাধ্যমে। তবে এদিন আনুষ্ঠানিক প্রতিযোগিতার বাইরে শাড়ি পরে স্কাই ডাইভিং করে রেকর্ড গড়লেন ভারতের পুনের বাসিন্দা শীতল রানী।

সব সময় রোমাঞ্চপ্রিয় শীতল রানী এর পূর্বেও বহুবার স্কাই ডাইভিং করেছেন, তবে তা স্কাই ডাইভিংয়ের জন্য উপযুক্ত পোষাকেই করেছেন। এবার তার মনে হলো যে, শাড়ি পরে স্কাই ডাইভিং করলে কেমন হয়? মনের সেই ইচ্ছা থেকেই সিদ্ধান্ত নিলেন ১২ হাত শাড়ি পরেই তিনি স্কাই ডাইভিং করবেন।

৮.২৫ মিটার লম্বা শাড়ি পরে আকাশ হতে লাফ দেওয়ার জন্য তিনি বেছে নেন থাইল্যান্ডের পাতায়া বিচকে। শাড়ি পরে ৯ হাজার ফুট উচ্চতা হতে লাফ দিয়ে অনন্য এক নজির সৃষ্টি করলেন শীতল।

নিজের এই ব্যতিক্রমী উদ্যোগ সম্পর্কে শীতল রানী বলেছেন, আগামী ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে নারীদের অনুপ্রাণিত করতেই আমি এটি করেছি। ভারতীয় মেয়েরা শাড়ি পরে শুধুমাত্র ঘরের কাজই সামলায় না, দুঃসাহসিক অভিযানেও নিয়ে থাকে সেটি প্রমাণ করতে পেরে দারুণ উচ্ছ্বসিত শীতল রানী।

দেখুন শাড়ি পরে স্কাই ডাইভিং এর সেই ভিডিওটি

Advertisements
Loading...