‘মিস্টার বাংলাদেশ’র ট্রেলার প্রকাশ [টেলার]

ট্রেলার প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘মিস্টার বাংলাদেশ’র ট্রেলার প্রকাশ করা হয়েছে। বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবের ভিআইপি প্রজেকশনে আনুষ্ঠানিকভাবে এই ট্রেলারটি প্রকাশ করা হয়।

মূলত জঙ্গি হামলার ঘটনাকে কেন্দ্র করেই নির্মিত হয়েছে ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমাটি। ইতিমধ্যেই সিনেমাটির শুটিং শেষও হয়েছে। আবু আকতারুল ইমান পরিচালিত সিনেমাটির ট্রেইলার গতকাল রোববার বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবের ভিআইপি প্রজেকশনে আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়।

‘মিস্টার বাংলাদেশ’ এর ট্রেলার প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএফডিসির এমডি আমির হোসেন।

আসাদুজ্জামান নূর বলেন, ‘চলচ্চিত্র সংস্কৃতির সবচেয়ে বড় একটি অংশজুড়ে রয়েছে। এই মাধ্যমটির মাধ্যমে মানুষের কাছে যতো দ্রুত তথ্য পৌঁছানো যায়, অন্য কোনো মাধ্যমে তা সম্ভব নয়। ‘মিস্টার বাংলাদেশ’ জঙ্গি বিরোধী একটি সিনেমা। আমার বিশ্বাস এই সিনেমাটির মাধ্যমে সকলেই ভালো একটি মেসেজ পাবেন। আমি এই সিনেমাটির সফলতা কামনা করছি।’

‘মিস্টার বাংলাদেশ’ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন খিজির হায়াত খান। তিনি এই সিনেমাটি নিজে প্রযোজনাও করছেন। অনুষ্ঠানে উপস্থিত হয়ে খিজির হায়াত খান বলেছেন, ‘‘হলি আর্টিজানের ঘটনায় আমি আমার খুব কাছের একজন বন্ধুকে হারিয়েছি। সেখান থেকে আমি এই কাজটি করার আগ্রহ পায়। আমার কয়েকজন পরিচিত মানুষও আজ বিপথগামী। তাই নিজের দায়বদ্ধতার জায়গা হতে জঙ্গিবাদ বিরোধী এই সিনেমাটি নির্মাণ করেছি। ‘মিস্টার বাংলাদেশ’ জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের একটি প্রতিবাদ।’’

ওই অনুষ্ঠানে ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমাটির ট্রেইলার প্রদর্শিত হয়। পরে স্বাধীনতা দিবসে সামাজিক যোগাযোগমাধ্যমে সবার জন্য ট্রেলারটি উম্মুক্ত করা হয়। দেখা যায়, দেশের পতাকা নিয়ে জঙ্গিবাদ নির্মূলে নেমেছেন মিস্টার বাংলাদেশ। প্রেম, ভালোবাসা, পরিবারের গল্প, গান এবং ফাইট সবই ভেসে উঠে এই তিন মিনিটের ভিডিওটিতে।

কেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত হচ্ছে ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমা। এই সিনেমায় আরও অভিনয় করেছেন শানেরায় দেবী শানু, টাইগার রবি, সোলাইমান সুখন, শামীম হাসান সরকারসহ অনেকেই। ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমাটিতে কানাডিয়ান অভিনেত্রী মেরিয়ান অভিনয় করেছেন।

দেখুন ট্রেলারটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...