The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কোলকাতার চলচ্চিত্র ‘সুলতান দ্য সেভিয়ার’ এ জিতের সঙ্গে মিম!

যৌথ প্রযোজনায় নির্মিত হতে চলেছে কোলকাতার তারকা অভিনেতা জিৎ-এর ‘সুলতান দ্য সেভিয়ার’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার কোলকাতার চলচ্চিত্র ‘সুলতান দ্য সেভিয়ার’ এ দেখা যাবে জিতের সঙ্গে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিমকে! এই ছবিটি যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে।

কোলকাতার চলচ্চিত্র ‘সুলতান দ্য সেভিয়ার’ এ জিতের সঙ্গে মিম! 1

যৌথ প্রযোজনায় নির্মিত হতে চলেছে কোলকাতার তারকা অভিনেতা জিৎ-এর ‘সুলতান দ্য সেভিয়ার’। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করতে চলেছেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিম। সেই খবর আগেই জানা গেলেও এবার জানা গেলো ছবিতে জিতের বিপরীতে কি চরিত্রে অভিনয় করতে চলেছেন মিম!

‘সুলতান দ্য সেভিয়ার’ সিনেমার সঙ্গে যুক্ত সূত্রের বরাত দিয়ে সংবাদ মাধ্যম জানিয়েছে, এই সিনেমাটিতে বাংলাদেশের বিদ্যা সিনহা মিমকে আইনজীবী চরিত্রে দেখা যাবে। সেখানে মিমকে দেখা যাবে একজন প্রতিবাদী নারী আইনজীবী হিসেবে। এমন নারী আইনজীবী চরিত্রে প্রথমবার দেখা যাবে বাংলাদেশী এই অভিনেত্রী মিমকে।

খবরে আরও বলা হয়, সুলতানে জিৎকে নতুনভাবে উপস্থাপন করা হবে। যেভাবে আগে কখনও তাকে দেখা যায়নি! এই সিনেমায় নায়ককে ৩টি চরিত্রে দেখা যাবে। যার একটি হলো ট্যাক্সি ড্রাইভার। সিনেমার অপর অভিনেত্রী প্রিয়াঙ্কাকে সহজ-সরল, হইচই পছন্দ করা একজন মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। যে নিজের চেয়েও চারপাশের ব্যাপার নিয়ে বেশি চিন্তা করে ও তাতে জড়িয়েও পড়ে।

এক কথায় বলা যায়, জিৎ-এর সুলতান হতে চলেছে পুরোপুরি বিনোদন নির্ভর একটি কমার্শিয়াল চলচ্চিত্র। চলচ্চিত্রে যেমন অ্যাকশন রয়েছে, ঠিক তেমন ইমোশনও রয়েছে। তবে সিনেমাটি বয়স্ক মানুষদের বেশি ভালো লাগবে বলে মনে করেছেন সিনেমার সঙ্গে যুক্ত সংশ্লিষ্টরা।

কোলকাতার চলচ্চিত্র ‘সুলতান দ্য সেভিয়ার’ এ জিতের সঙ্গে মিম! 2

সিনেমাটি পরিচালনা করছেন রাজা চন্দ। বাংলাদেশের ভক্তদের কথা মাথায় রেখেই ‘সুলতান দ্য সেভিয়ার’ ঈদে মুক্তির লক্ষ্যে কাজ শুরু করতে চলেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...