এক ডগায় ধরেছে ৪০ লাউ!

বিষয়টি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সৃষ্টি রহস্য আজও মানুষ বের করতে পারেনি। প্রকৃতি কখন কি করে তা মানুষের অজানা। এমনই এক আজব খবর হলো একটি লাউ গাছের এক ডগায় ধরেছে ৪০টি লাউ!

সম্প্রতি এমন একটি লাউয়ের ছবি ভাইরাল হয়ে গেছে। একটি লাউ গাছের এক ডগায় ৪০টি লাউ ধরার এই ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের মধুপুরে। সেখানকার একটি লাউ গাছে এতোগুলো লাউ ধরেছে। গাছটির মালিক হলেন মধুপুর উপজেলার টিকরি গ্রামের চা-বিক্রেতা মকবুল মিয়া।

জানা গেছে, বিষয়টি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে। এই লাউ গাছটি এক নজর দেখার জন্য মকবুলের বাড়িতে প্রতিদিন হাজার হাজার মানুষ ভিড় করছেন। দর্শনার্থীদের সঙ্গে নানা খুনসুটি আলোচনা করা এবং নানা প্রশ্নের উত্তর দিতে গিয়ে মকবুলের অবস্থা ত্রাহি ত্রাহি।

সংবাদ মাধ্যমকে মকবুল মিয়া বলেছেন, একটি ডগায় এতগুলো লাউ ধরায় নরম কাপড় দিয়ে ডগাটি শক্ত করে বেঁধে দিতে হয়েছে। লাউ গাছটি দেখতে বহু মানুষ আসছেন, আবার অনেকেই ফোন করেও খবর নিচ্ছেন এই ব্যতিক্রমি লাউ গাছের।

জনৈক দর্শনার্থী সংবাদ মাধ্যমকে এক প্রতিক্রিয়ায় বলেছেন, গাছের একটি ডগায় ৪০টি লাউয়ের জন্ম সত্যিই বিষ্ময়কর! এক ব্যক্তি বলেন, বোঁটায় এতোগুলো লাউ ধরার ঘটনা আমার জীবনে আমি প্রথম দেখলাম।

মধুপুর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহমুদুল হাসান সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে, এক ডগায় ৪০টি লাউ ধরার ঘটনাটি অস্বাভাবিক। সাধারণতভাবে এমনটি ঘটে না। এটি প্রকৃতিরই একটি খেলা।

Advertisements
Loading...