স্টেজ শো’ করে দর্শক-শ্রোতাদের মাতাচ্ছেন আঁখি আলমগীর

জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর স্টেজ শো নিয়ে প্রায় সারাবছরই ব্যস্ত থাকেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একর পর এক স্টেজ শো’ করে দর্শক-শ্রোতাদের মাতাচ্ছেন বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর।

জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর স্টেজ শো নিয়ে প্রায় সারাবছরই ব্যস্ত থাকেন। বর্তমানে দেশ-বিদেশে স্টেজ শো নিয়ে তার ব্যস্ততা। সম্প্রতি ৩টি দেশে প্রবাসী বাংলাদেশীদের আমন্ত্রণে স্টেজ শো’তে অংশ নেন আঁখি আলমগীর।

বাংলা নববর্ষ উপলক্ষে ১৪ এপ্রিল ফ্রান্সের প্যারিসে প্রোগ্রাম করেন আঁখি আলমগীর। ১৫ এপ্রিল ভিয়েনায় এবং ১৯ এপ্রিল ওমানে স্টেজ শো’ শেষ করে ইতিমধ্যেই দেশে ফিরেছেন।

দেশে ফিরেই আবার ব্যস্ত সময় পার করছেন। গান নিয়েই তার এ ব্যস্ততা। ২৫ এপ্রিল সন্ধ্যায় রাজধানীর মহাখালীতে রাওয়া ক্লাবে ইবিএল নাইটে সঙ্গীত পরিবেশন করেন কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। এরমধ্যেই একটি চলচ্চিত্রের গানেও কণ্ঠ দেওয়ার কথা রয়েছে।

কণ্ঠশিল্পী আঁখি আলমগীর তার ব্যস্ততা প্রসঙ্গে বলেছেন, ‘বছরজুড়েই স্টেজ শো’তে আমাকে অংশ নিতে হয়েছে। দেশ-বিদেশ সব জায়গাতেই গান শুনিয়ে শ্রোতাদের মুগ্ধ করার চেষ্টা করেছি। দর্শকদের মুগ্ধতা আমাকেও মুগ্ধ করে। তাই স্টেজ শোয়ের প্রতি আমার দুর্বলতা সব সময় থাকে। পাশাপাশি অডিও ও চলচ্চিত্রের গানেরও কিছু কাজ রয়েছে আমার। সেগুলোও নিয়মিত করে চলেছি।’

২ এপ্রিল জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের সঙ্গে আঁখি আলমগীরের ‘টিপটিপ বৃষ্টি নামের নতুন একটি গানের ভিডিও প্রকাশিত হয়েছে। ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ হওয়া এই গানটি ব্যাপক সাড়া ফেলেছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...