বাজারে এলো ১৩ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির স্মার্টফোন!

৬ জিবি র‌্যামের নতুন এই ফোনটিতে আরও রয়েছে ৬ ইঞ্চির ফুল ভিশন ডিসপ্লে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ব্যাটারি নিয়ে প্রায় সকলকেই সমস্যায় পড়তে হয়। কারণ বিভিন্ন অ্যাপ ব্যবহারের কারণে মোবাইলে চার্জ থাকে না। তবে সেই সমস্যা সমাধানে এবার বাজারে এলো ১৩ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির স্মার্টফোন!

এবার স্মার্টফোন ব্যবহারকারীদের সুবিধার্থে বাজারে এলো ১৩ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির শক্তিশালী একটি স্মার্টফোন । এটি বাজারে নিয়ে এলো ইউলিফোন নামে একটি প্রতিষ্ঠান। এর মডেল হলো ইউলিফোন পাওয়ার ফাইভ। নতুন এই ফোনটিতে বেজেললেস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।

জানা গেছে, ৬ জিবি র‌্যামের নতুন এই ফোনটিতে আরও রয়েছে ৬ ইঞ্চির ফুল ভিশন ডিসপ্লে। ফোনটির ডিসপ্লের রেজুলেশন ২১৬০×১০৮০ পিক্সেল।

এই স্মার্টফোনটি পরিচালনার জন্য রয়েছে এমটি৬৭৬৩ মডেলের অক্টাকোর প্রসেসর। স্টোরেজের জন্য রয়েছে ৬৪ জিবি রম। যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

অ্যানড্রয়েড ৮.১ অরিও অপারেটিং সিস্টেম চালিত এই স্মার্টফোনটিতে দুইটি রিয়ার ক্যামেরা রয়েছে। একটি ২১ মেগাপিক্সেল অপরটি ৫ মেগাপিক্সেলের। সেলফির জন্য রয়েছে ১৩ এবং ৫ মেগাপিক্সেলের দুটি ফ্রন্ট ক্যামেরা। ফিঙ্গার প্রিন্ট সেন্সর সম্বলিত এই স্মার্টফোনটির দাম ২৬৯ ডলার ধরা হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...