অপু বিশ্বাস এবার অভিনয় করছেন কোলকাতার সিনেমায়

সিনেমা জগত হতে অনেক দিন বেশ দূরেই ছিলেন। সন্তানের জন্য এই ত্যাগ শিকার করতে হয়েছিলো অপুকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সিনেমা জগত হতে অনেক দিন বেশ দূরেই ছিলেন। সন্তানের জন্য এই ত্যাগ শিকার করতে হয়েছিলো অপুকে। কিন্তু এখন সন্তান বেশ বড় হতে চলেছে। আবার শাকিব খানের সঙ্গে সম্পর্কও ছিন্ন হয়ে গেছে। তাই অভিনয়ে মনোনিবেশ করেছেন অপু বিশ্বাস। তিনি এবার অভিনয় করছেন কোলকাতার সিনেমায়।

সিনেমা জগত হতে অনেক দিন বেশ দূরেই ছিলেন। সন্তানের জন্য এই ত্যাগ শিকার করতে হয়েছিলো অপুকে। কিন্তু এখন সন্তান বেশ বড় হতে চলেছে। আবার শাকিব খানের সঙ্গে সম্পর্কও ছিন্ন হয়ে গেছে। তাই অভিনয়ে মনোনিবেশ করেছেন অপু বিশ্বাস। তিনি এবার অভিনয় করছেন কোলকাতার সিনেমায়।

জানা গেছে, কোলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে নির্মাণ করা হচ্ছে চলচ্চিত্র। সিনেমার নাম দেওয়া হয়েছে ‘শর্টকাট’। এতে পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসুর সঙ্গে অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি গণমাধ্যমে এই খবর ছড়িয়ে পড়েছে।

‘শর্টকাট’ সিনেমাটির সঙ্গীত পরিচালনা করবেন নচিকেতা নিজেই। এই বিষয়ে তিনি বলেছেন, এই গল্পের মধ্যে সিনেমার উপাদান রয়েছে। এটি একটি ছোট্ট গল্প। কোলকাতাকে আমরা যেভাবে দেখি, সেটি শহরের আসল রূপ নয়। গভীরে গভীরে অনেক স্তরও রয়েছে। বাংলা সিনেমাতেও সেগুলো কখনও উঠে আসেনি। এই সিনেমার মাধ্যমে সেগুলো দর্শকরা জানতে পারবেন।

সিনেমার কাহিনী নিয়ে পরিচালক সুবীর মণ্ডল বলেছেন, আমাদের সকলের মধ্যেই একটা ‘শর্টকাট’ নেওয়ার প্রবণতা সব সময় দেখা যায়। পরিণতিতে কেও সফল, কেওবা ব্যর্থ হন। এই সময়ের প্রেক্ষাপটে দাঁড়িয়ে দুটো পৃথক আর্থ-সামাজিক অবস্থার দুই যুবকের গল্প হলো এই ‘শর্টকাট’ সিনেমা। বিত্তবান পরিবারের একটি ছেলে ও ঠিক পাশের বস্তিতে থাকা আর একটি ছেলে। আপাতদৃষ্টিতে দু’জনের অবস্থান পৃথক হলেও তাদের দু’জনের জীবনেই রয়েছে ব্যর্থতার গ্লানি। কখনও কোথাও গিয়ে তারা মিলে যায়। এবার তারা পরিস্থিতি হতে বেরোতে পারে কি না সেটি নিয়েই এই ‘শর্টকাট’ সিনেমার গল্প।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...