স্ত্রীকে নিয়ে সিদ্দিক এবার হাজির হচ্ছেন ঈদ নাটকে

‘মেড ইন ফরেন-২’ নামের একটি নাটকে দেখা যাবে এই দম্পতিকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টিভি নাটকের এক জনপ্রিয় মুখ হলেন সিদ্দিক। তার স্ত্রী মারিয়া মীম অভিনয় জগতের সঙ্গে যুক্ত না থাকলেও এবার সিদ্দিকের সঙ্গে ঈদের নাটকে তাদের দেখা যাবে।

এই প্রথমবারের মতো টিভি নাটকে জুটি বেঁধে অভিনয় করলেন দর্শকপ্রিয় টিভি অভিনেতা সিদ্দিক এবং তার স্ত্রী মারিয়া মীম। এই নাটকের মধ্যদিয়ে টিভি নাটকে অভিষেক হতে চলেছে মারিয়া মীমের। ‘মেড ইন ফরেন-২’ নামের একটি নাটকে দেখা যাবে এই দম্পতিকে।

‘মেড ইন ফরেন-২’ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সিদ্দিক নিজেই। এই নাটকে আরও অভিনয় করেছেন আ খ ম হাসান, আহসানুল হক মিনুসহ অনেকেই। নাটকের গল্পে দেখা যাবে, অজপাড়া গা কুড়াইলা গ্রামকে।

এখানকার বেশিরভাগ মানুষই সহজ সরল এবং বোকা। এখানকার বেকার সমস্যাও তীব্র। এলাকার মুরুব্বি হলেন সোহেল খান। তিনি বেকার সমস্যা নিয়ে বেশ চিন্তিত। বেকার সমস্যা হতে পরিত্রাণের উপায় খুঁজছেন তিনি। সোহেল খানের দুই মেয়ে জুঁই ও জুতি দু’জনেই সারাদিন ফেসবুক নিয়েই ব্যস্ত থাকে। জুঁই পছন্দ করে ফেসবুকার ও এলাকার বেকার ছেলে ভাইরাল সেলিমকে। অপরদিকে সোহেল খান মেয়েদের জন্য পাত্র দেখতে থাকেন। ভাইরাল সেলিম ছলেবলে সব কিছু প্রতিহত করে। সেলিমের মাথায় তখন দুষ্ট বুদ্ধি আসে। প্রেমিকাকে কাছে পাওয়া এবং সোহেল খানের নেক নজর পাওয়ার জন্য বেকার সমস্য সমাধান করার জন্য এক যুবককে জাপান ফেরত মিস্টার ক্যারি সাজায় সে। মিস্টার ক্যারি খুব সহজেই সব বেকারকে জাপান নিয়ে যাবে বলে একটি ভিডিও ফেসবুকে ভাইরাল করে দেয়। শুরু হয় সেলিম ও মিস্টার ক্যারির পেছনে বেকারদের বিশাল লাইন। সোহেল খান নিজ বাড়িতে ভাইরাল সেলিম এবং মিস্টার ক্যারিকে নিমন্ত্রণও করে। সোহেল খানের ছোট মেয়ে জুতি মিস্টার ক্যারির প্রতি এক সময় দুর্বল হয়ে পড়ে। এভাবেই নাটকের গল্প এগিয়ে চলে।

‘মেড ইন ফরেন-২’ নাটকটি দেখা যাবে এবারের ঈদে বৈশাখি টেলিভিশনে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...