এবার মহাকাশে মধুচন্দ্রিমা!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ মধুচন্দ্রিমার অনেক জায়গার কথা শোনা গেলেও এবার সম্পূর্ণ ব্যতিক্রমি মধুচন্দ্রিমার খবর পাওয়া গেছে। আর তা হলো হলিউড অভিনেতা অ্যাস্টন কুচার ও অভিনেত্রী মিলা কিউনিস বিয়ের পর চাঁদে গিয়ে মধুচন্দ্রিমা করবেন বলে ঘোষণা দিয়েছেন।

Ashton-Kutcher-dating

অল্প কিছুদিনের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন হলিউড অভিনেতা অ্যাস্টন কুচার এবং অভিনেত্রী মিলা কিউনিস। আর মধুচন্দ্রিমার জন্য চাঁদে যাওয়ার পরিকল্পনা করছেন এই হলিউডি জুটি। বিয়ের পরই মহাকাশ ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করছেন তারা।

দি সানের বরাতে অনলাইন সংবাদ মাধ্যম জানায়, ওই হলিউডি জুটি ৬৮ মাইল হাই ক্লাবে যোগ দেবার সব প্রস্তুতিই সম্পন্ন করেছেন। তারা রিচার্ড ব্র্যানসনের ফ্লাইটেই মহাকাশে মধুচন্দ্রিমায় যাবেন বলে জানা গেছে।
ওই জুটির একজন খুব ঘনিষ্ঠ বন্ধু সংবাদ মাধ্যমকে এ খবর নিশ্চিত করে বলেছেন, সেপ্টেম্বর মাসেই গাঁটছড়া বাঁধতে চান তারা। অ্যাস্টন ব্র্যানসনের ভার্জিন গ্যালাটিক ফ্লাইটে মহাকাশ ভ্রমণে যাচ্ছেন বলে জানিয়েছেন। ওই জুটির ঘনিষ্ঠজন আরও বলেছেন, মিলাকে বিয়ের উপহার হিসেবে এই মহাকাশে মধুচন্দ্রিমায় যাচ্ছেন বলে জানিয়েছেন অ্যাস্টন কুচার।

হলিউড অভিনেতা অ্যাস্টন কুচার এবং অভিনেত্রী মিলা কিউনিস-এর শুভ বিবাহ এবং বিবাহ উত্তর ব্যতিক্রমি মহাকাশে মধুচন্দ্রিমা সফল হোক এটি বিশ্বের লক্ষ কোটি ভক্তরা আশা করে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...