শাকিবের নায়িকা হচ্ছেন জান্নাতুল নাঈম এভ্রিল!

জান্নাতুল নাঈম এভ্রিল মূলত `মিসওয়ার্ল্ড বাংলাদেশ` দিয়ে ব্যাপক আলোচনায় আসেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার ঢাকাই চলচ্চিত্রের সুপার হিরো খ্যাত নায়ক শাকিব খানের নায়িকা হচ্ছেন জান্নাতুল নাঈম এভ্রিল! আলোচনা চূড়ান্ত হয়েছে বলে বিভিন্ন সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে।

জান্নাতুল নাঈম এভ্রিল মূলত `মিসওয়ার্ল্ড বাংলাদেশ` দিয়ে ব্যাপক আলোচনায় আসেন। প্রথমে তার নাম ঘোষণা এবং পরে তা প্রত্যাহার করা নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়। যে কারণে সংবাদ মাধ্যমগুলোর প্রধান শিরোনামে পরিণত হন জান্নাতুল নাঈম এভ্রিল। তিনি এবার বড় পর্দায় অভিনয় করতে চলেছেন। শুরুতেই ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন তিনি- এমন খবর ছড়িয়ে পড়েছে। ছোট পর্দায় অভিনয়ের পর দীর্ঘদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল এভ্রিল সিনেমায় অভিনয় করবেন। এবার সে গুঞ্জন বাস্তবে পরিণত হতে চলেছে।

এই বিষয়ে এভ্রিল বলেছেন, শাকিব খানের সঙ্গে একটি ছবিতে অভিনয়ের জন্য গত ২৯ জুন আলোচনা হয়েছে। ছবিতে কাজের জন্য আমি চূড়ান্ত হয়েছি। তবে এখনই এই বিষয়ে এর থেকে বেশি কিছু বলতে পারবো না।

এভ্রিল আরও জানান, চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছি এটা আমার জন্য যারপরনাই আনন্দের বিষয়। বলা যায়, আমার স্বপ্ন সত্যি হতে চলেছে। শাকিব ভাইয়ের বিপরীতে একজন নায়িকা থাকবে। আর সেই নায়িকা চরিত্রে আমিই অভিনয় করবো। তাই শাকিব ভাই আমাকে নাচ শিখতে বলেছেন। তাঁর পরামর্শে আমি বর্তমানে ক্ল্যাসিক্যাল নাচের প্র্যাকটিস করছি। ভালো করে ফাইট ও অভিনয় শিখতেও বলেছেন। সেগুলোও মেনে চলছি।

সংবাদ মাধ্যমকে এভ্রিল আরও বলেছেন, ছবির নাম ও পরিচালকের নাম এখনই বলতে চাইছি না। ১৫ জুলাইয়ের পর এই বিষয়ে বিস্তারিত জানাবেন তারাই।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...