এবার শাকিব খানকে দেখা যাবে ভৌতিক চরিত্রে

কোলকাতার প্রযোজনায় নির্মিত ‘মাস্ক’ সিনেমাতে ভৌতিক চরিত্রে দেখা যাবে এই নায়ককে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেশীয় চলচ্চিত্রের নাম্বার হিরোখ্যাত নায়ক শাকিব খানকে এবার দেখা যাবে ভৌতিক চরিত্রে। ইতিপূর্বে তাকে এমন কোনো চরিত্রে দেখা যায়নি।

অভিনয়ের ক্ষেত্রেু ধনী, গরিব, মেধাবী ছাত্র বা অশিক্ষিত মাস্তানসহ বিভিন্ন চরিত্রে দেখা যায় ঢালিউড নাম্বার ওয়ানখ্যাত অভিনেতা শাকিব খানকে। এবার ভূত হয়ে দেখা দেবেন এই অভিনেতা!

কোলকাতার প্রযোজনায় নির্মিত ‘মাস্ক’ সিনেমাতে ভৌতিক চরিত্রে দেখা যাবে এই নায়ককে। যদিও সিনেমাটির নাম পরিবর্তন হয়ে ‘নেকাব’ রাখা হয়েছে। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস অবশ্য অফিসিয়ালি কোনো কিছুই এখনও বলেনি। তবে নাম পরিবর্তনের বিষয়টি তারা অবশ্য অস্বীকারও করেননি।

এই সিনেমাটির গল্পে দেখা যাবে- শাকিব খান মৃত মানুষের সঙ্গে দেখা করতে পারেন। এমনকি তিনি কথাও বলতে পারেন। যখন তিনি যে মৃত মানুষের সঙ্গে দেখা করেন বা কথা বলেন তখন তারই অবয়ব ধারণ করেন তিনি। সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন টালিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ও সায়ন্তিকা। বর্তমানে চলচ্চিত্রটির শুটিং প্রায় শেষের দিকে। অল্প কিছু কাজ বাকি রয়েছে এই চলচ্চিত্রের। সেটি শেষ করতে ২০ জুলাইয়ের পর কোলকাতায় যাবেন শাকিব খান।

এই প্রসঙ্গে শাকিব খান বলেছেন, ‘অতিপ্রাকৃত কিছু বিষয় থাকলেও সিনেমাটির গল্প অত্যন্ত সুন্দর। বড়দের পাশাপাশি বিশেষ করে শিশুদের কাছে খুবই ভালো লাগবে এটি।’

আগামী কোরবানি ঈদে পশ্চিমবঙ্গে সিনেমাটি মুক্তি পেতে পারে। সেইসঙ্গে বাংলাদেশেও সাফটা চুক্তির আওতায় মুক্তি দেওয়া হবে বলে জানানো হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...