প্রকাশ পেয়েছে আসিফ-সামিয়ার ‘ডুবোপ্রেম’ [ভিডিও]

আমার `ডুবোপ্রেম`এ শ্রোতা-দর্শকরা ভিন্ন স্বাদ পাবেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একের পর এক গান আসছে আসিফের। প্রতিটি গানই যেনো এক একটি ব্যতিক্রম। এবার তেমনই একটি গান হলো ‘ডুবোপ্রেম’ । এই গানে আসিফের সঙ্গে রয়েছেন সামিয়া হক।

আসিফ আকবরকে বলা হয় বাংলা গানের যুবরাজ। দর্শকদের জন্য তিনি নতুন চমক নিয়ে হাজির হয়েছেন। নতুন প্রযোজনা প্রতিষ্ঠান জেডএস এন্টারটেইনমেন্ট এর ব্যানারে এবার প্রকাশ পেয়েছে আসিফের `ডুবোপ্রেম` গানটির মিউজিক ভিডিও। গানটিতে আসিফের সঙ্গে মডেল হয়েছেন মডেল সামিয়া হক।

সম্প্রতি রাজধানী ঢাকার একটি রেস্টুরেন্টে ভিডিওটির মুক্তি উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে গানটি অন্তর্জালে অবমুক্তি দেওয়া হয়।

গানটি লিখেছেন নীহার আহমেদ। সুর করেছেন প্লাবন কোরেশী। সংগীত পরিচালনা করেছেন জাহিদ বাশার পংকজ। ভিডিও পরিচালনা করেছেন বিকে শাহীন খান।

এই গান সম্পর্কে আসিফ আকবর বলেছেন, আমার `ডুবোপ্রেম`এ শ্রোতা-দর্শকরা ভিন্ন স্বাদ পাবেন। অডিওতে রয়েছে দারুণ কথামালার বক্তব্য ও ভিডিওতে রয়েছে ফিল্মি ঢংয়ের অ্যাক্টিং, ড্যান্স ও এক্সপ্রেশন। সব মিলিয়ে নতুন চমক রয়েছে এই গানের ভিডিওটিতে।`

এই মিউজিক ভিডিও সম্পর্কে সামিয়া হক বলেছেন, `আসিফ আকবরের সঙ্গে কাজ করতে পারাটা সৌভাগ্যের। সেইসঙ্গে তার গান দিয়েই জেডএস এন্টারটেইনমেন্টের যাত্রা শুরু। আশা করি আমরা ইন্ডাস্ট্রিকে ভিন্ন কিছু উপহার দিতে পারবো।`

দেখুন ভিডিও গানটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...