নুসরাত ফারিয়া এবার শাকিবের সঙ্গে

ছবির নাম দেওয়া হয়েছে ‘শাহেনশাহ’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া এই প্রথমবারের মতো অভিনয় করতে চলেছেন ঢাকায় চলচ্চিত্রের কিং স্টার শাকিব খানের সঙ্গে।

শাকিব ও নুসরাত ফারিয়াকে নিয়ে নতুন ছবি নির্মাণের ঘোষণা দিয়েছে শাপলা মিডিয়া। বরাবরের মতো তাদের এই ছবিতেও শাকিব খানই থাকছেন নায়ক হিসেবে। তবে নায়িকা হিসেবে প্রথমবারের মতো শাপলা মিডিয়ার ঘরে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। ছবির নাম দেওয়া হয়েছে ‘শাহেনশাহ’।

এই সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো জুটি হবেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। গত ৬ আগস্ট সন্ধ্যায় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। এই তথ্যটি সহযোগী একটি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

চুক্তি স্বাক্ষর প্রসঙ্গে সেলিম খান বলেছেন, ‘‘ছবির চুক্তি স্বাক্ষরও হয়ে গেছে। ঈদুল আজহার পর ছবিটির শুটিং শুরু হবে। মনোরম লোকেশনে ছবিটির শুটিং করা হবে। বর্তমানে প্রি-প্রোডাকশনের কাজ চলছে।’’

উল্লেখ্য, জাজ মাল্টিমিডিয়ার বাইরে ‘শাহেনশাহ’ চলচ্চিত্র হবে নুসরাত ফারিয়ার দ্বিতীয় ছবি। কারণ হলো ইতিপূর্বে কোলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে তার ‘ডি ফর ড্যান্স’ ছবিতে অভিনয় করার কথা বলে জানা গেছে। সেই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন কোলকাতার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...