হারানো শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিলেন নায়ক সিয়াম

ব্যস্ততার এই যুগে আমরা অনেক কিছুই পাশ কাটিয়ে চলি। তবে সিয়াম সেখানে সৃষ্টি করলেন দারুণ এক দৃষ্টান্ত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান প্রজন্মের আলোচিত নায়ক সিয়াম আহমেদ। বিজ্ঞাপন, টিভি নাটক, ওয়েব ফিল্ম সহ সকল গন্ডি পেরিয়ে চলচ্চিত্রেও তিনি বাজিমাত করেছেন। ‘পোড়ামন-২’ ছবির মাধ্যমে অভিষেকেই দেখিয়েছেন ক্যারিশমা। তিনি নামের পাশে যোগ করেছেন ব্যবসা সফল নায়কের খেতাবও।

সিয়ামের পর্দার বাইরেও যে অনেক গুণ রয়েছে তার প্রমাণ এবার পাওয়া গেলো। একজন শিক্ষিত, মার্জিত, রুচিশীল যুবক হিসেবে তার গ্রহণযোগ্যতাও রয়েছে। সুন্দর মানসিকতারও প্রমাণ দিলেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমকে কাজে লাগিয়ে হারিয়ে যাওয়া একটি শিশুকে ফিরিয়ে দিলেন মায়ের কোলে।

ব্যস্ততার এই যুগে আমরা অনেক কিছুই পাশ কাটিয়ে চলি। তবে সিয়াম সেখানে সৃষ্টি করলেন দারুণ এক দৃষ্টান্ত। বনানী থানায় ইমন নামে একটি বাচ্চাকে সঙ্গে নিয়ে ফেসবুক লাইভে এলেন সিয়াম আহমেদ। জানিয়ে দিলেন, তিতুমীর কলেজের সামনে তাকে খুঁজে পেয়েছে তারই একজন বন্ধু। শিশুটি শুধু বলতে পারছিলযে বনানী তার মায়ের কাছে যাবে।

ওই বাচ্চাটিকে বাবা-মায়ের কোলে ফিরিয়ে দিতে ছুটে এলেন রূপালী পর্দার সুজন শাহের মতো সিয়াম। সাড়া পড়ে গেলো তার ফ্যানদের মাঝে, তার বন্ধু-অনুসারীদের মাঝেও। কিছুক্ষণের মধ্যেই খুঁজে পাওয়া গেলো বাচ্চার অভিভাবককে। রঙিন ভুবনের নায়ক সিয়াম হয়ে গেলেন বাস্তব জীবনের নায়ক।

এই ঘটনাটি ফেসবুকে দারুণ সাড়া ফেলেছে। মানিবক সিয়াম আহমেদের প্রশংসায় ভাসিয়েছেন সবাই।

এই ঘটনার পর অনেকেই তুলে আনছেন সিয়ামেরই একটি বিজ্ঞাপনের প্রসঙ্গ। ২০১৩ সালে রবির সেই বিজ্ঞাপনে দেখা যায় ট্রেনে ওঠার সময় নিজেদের শিশু সন্তানকে হারিয়ে ফেলেছে এক দম্পতি, কাঁদছে তরুণী মা। শতযাত্রীর ভিড়ে শিশুটিকে বের করে নিয়ে আসলেন সিয়াম। মায়ের কোলে শিশুকে ফিরিয়ে দেওয়া সেই বিজ্ঞাপনটি সেইসময় তুমুল জনপ্রিয়তা পেয়েছিলো।

উল্লেখ্য, সিয়াম আহমেদ অভিনীত ‘দহন’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। কোরবানি ঈদে মুক্তির কথা থাকলেও এটি আসছে অক্টোবরের ৫ তারিখ মুক্তি পাবে বলে নিশ্চিত করেছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। রায়হান রাফি পরিচালিত এই ছবিতেও সিয়ামের বিপরীতে রয়েছে পূজা চেরী।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...