মুক্তি পেয়েছে আমিশার ‘শর্টকাট রোমিও’

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আমিশা প্যাটেল। বলিউডের এক ক্রেজি নায়িকা। প্রথম ছবিতে ঋত্বিকের বিপরিতে কাজ করে জনগণের মনে জায়গা করে নেন। সেই আমিষা প্যাটেলের নতুন ছবি ‘শর্টকাট রোমিও’ গতকাল মুক্তি পেয়েছে।

Amisha Patel

ঋত্বিকের সঙ্গে প্রথম ছবি ‘কহো না পেয়ার হ্যায়’ অভিনয় করে দর্শকদের মন জয় করে নেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। কিন্তু ‘কহো না পেয়ার হ্যায়’ ছবি যতখানি নাম-ডাক শোনা গিয়েছিল সেভাবে ব্যবসা করতে পারেনি। যদিও ছবির গানগুলো দর্শকদের মন কাড়তে সমর্থ হয়। দুই বাংলার চলচ্চিত্র উৎসব উপলক্ষে বাংলাদেশের জনগণও সিনেমা হলে দেখেছেন ‘কহো না পেয়ার হ্যায়’ ছবিটি। বড় পর্দায় হিন্দি ছবি দেখে এদেশের দর্শক শ্রোতারা মুগ্ধ হয়েছেন।

বিগত বেশ কয়েক বছর ধরেই তোড়জোড় দিয়ে কাজ করে চলেছেন, কিন্তু কোনো দিকেই যেন কিনারা খুঁজে পাচ্ছেন না আমিশা প্যাটেল। সফলতা একবার হাতের নাগাল ছেড়েছে, সেই সফলতাকে কীভাবে আনা যায় এ নিয়েই ব্যস্ত নিয়মিত। নিল নিতিন মুকেশের বিপরীতে এই ছবিতে অভিনয় করেছেন আমিশা। তিনি ছবিটি নিয়ে ব্যাপক উৎসাহী হলেও মুক্তির আগে অন্যান্য ছবির মতো এটি তেমন আলোচনা সৃষ্টি করতে পারেনি।

এখন দেখার বিষয়, বক্স অফিসে আমিশা প্যাটেল কতদূর দৌড়াতে পারেন এবং এই নতুন ছবি শর্টকাট রোমিও কতখানি ব্যবসা করে। খুব শীঘ্রই জানা যাবে এই ছবির ভবিষ্যত। এমনটাই মনে করছেন ভারতীয় বিনোদন পত্রিকাগুলো। সূত্র: অনলাইন

Advertisements
Loading...