‘লাভ বক্স’ অনুষ্ঠানে জয়া!

কথা বলেছেন তার মুক্তি প্রতিক্ষীত ‘দেবী’ ও অন্যান্য প্রসঙ্গ নিয়েও

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এটিএন নিউজে ঈদ স্পেশাল ‘লাভ বক্স’ অনুষ্ঠানে ঈদের দিন থেকে টানা তিনদিন বিশেষ অনুষ্ঠানে থাকছে একাধিক তারকা। এই অনুষ্ঠানে এবার আড্ডায় যোগ দিয়েছেন জয়া।

ঈদুল আযহা উপলক্ষে বেশকিছু টিভি শো ও নতুন গান রিলিজ নিয়ে ব্যস্ত সময় পার করেছেন তানভীর তারেক। তিনি এটিএন নিউজে ঈদ স্পেশাল ‘লাভ বক্স’ অনুষ্ঠানে ঈদের দিন থেকে টানা তিনদিন বিশেষ অনুষ্ঠানে থাকছে একাধিক তারকা। এই অনুষ্ঠানে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান থাকছেন তানভীর তারেকের এবারের ঈদ আড্ডায়। কথা বলেছেন তার মুক্তি প্রতিক্ষীত ‘দেবী’ ও অন্যান্য প্রসঙ্গ নিয়েও। ‘লাভ বক্স’ অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দ্বিতীয় দিন রাত ১টা ২০ মিনিটে।

ঈদের এই অনুষ্ঠান প্রসঙ্গে তানভীর তারেক বলেছেন,‘জয়া আহসানের সঙ্গে আমার এটিই প্রথম টিভি শো’তে আড্ডা। ঈদের এই বিশেষ অনুষ্ঠানে উঠে এসেছে নানা প্রসঙ্গ। তার প্রযোজিত ও অভিনীত ‘দেবী’ চলচ্চিত্রের বিভিন্ন প্রসঙ্গ তো থাকছেই সেইসঙ্গে জয়া আহসানের প্রেম-বিয়ে-সংসার প্রসঙ্গেও অকপট কথা বলেছেন জয়া।

জানা গেছে, দর্শকদের জন্য দারুন উপভোগ্য এই অনুষ্ঠানটিতে জয়া আহসানের সঙ্গে আড্ডায় ছিলেন দেবী চলচ্চিত্রের পরিচালক অনম বিশ্বাসও। সব মিলিয়ে দর্শক উপভোগ্য হবে এই ‘লাভ বক্স’ অনুষ্ঠানটি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...