জোভান-মেহজাবিনের ঈদের নাটক ‘লাভ ভার্স ক্রাশ’

পিরান খানের সুরে ও তানভীর ইভান এবং মাহাতিম সাকিবের কণ্ঠে এই নাটকে থাকছে দুটি গান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জোভান ও মেহজাবিনের ঈদের নাটক ‘লাভ ভার্স ক্রাশ’। দেখা যাবে ঈদের দিন এস.এ টিভিতে রাত সাড়ে ১০ টায় প্রচার করা হবে এবং রাত সাড়ে ১১টায় সিডি চয়েজ এর ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মেহজাবিনের নতুন নাটক ‘লাভ ভার্স ক্রাশ’। নাটকটি ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে। একদিকে রোমান্টিক অন্যদিকে সম্পর্কের টানা-পোড়েন। এই নাটকে সামি চরিত্রে অভিনয় করেছেন জোভান, আর অনা চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী এবং নীল চরিত্রে অভিনয় করেছেন আজাদ।

গল্পের প্রেক্ষাপটে দেখা যাবে: সামি ও অনা একই বিশ্ববিদ্যালয়ে পড়ে। সামি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র ও অনা প্রথম বর্ষে ভর্তি হয়। প্রথম দেখাতেই সামি অনার প্রেমে পড়ে যান। সামি বিভিন্নভাবে অনার সঙ্গে সম্পর্ক করার চেষ্টা করতে থাকে। এর মধ্যে বিশ্ববিদ্যালয়ের কালচারাল প্রোগ্রামেরও প্রস্তুতি শুরু হয়, সেখানে সামি ও অনা একসঙ্গে পারর্ফম করবে।

এই সুবাদে সামি অনার আরও কাছে আসার সুযোগ পেয়ে যায়। এরই মধ্যে অনার জীবনে নতুন সর্ম্পকের আগমন ঘটে, যার নাম নীল। এসব নিয়ে অনা,সামি ও নিলের মধ্যে সম্পর্কের টানাপোড়ান শুরু হয়ে যায়। এমনই লাভ ও ক্রাশের সম্পর্কের টানাপোড়েন নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘লাভ ভার্স ক্রাশ’।

এই বিষয়ে সংবাদ মাধ্যমকে মেহজাবিন বলেন, ‘নাটকটির গল্প খুব দারুন। প্রবীর দার ‘বেস্ট ভার্স ফ্রেন্ড’ নাটকে এর আগে আমি ও জোভান কাজ করেছিলাম। নাটকটি গত ঈদে প্রচার হয়, বেশ দর্শক প্রিয়তাও পায় নাটকটি। সেই ধারাবাহিকতায় একই নির্মাতার নাটকে আমি ও জোভান জুটি হয়ে কাজটি করেছি।আশা করছি, নাটকটি সবার কাছেই ভালো লাগবে।’

পিরান খানের সুরে ও তানভীর ইভান এবং মাহাতিম সাকিবের কণ্ঠে এই নাটকে থাকছে দুটি গান।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...