The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

একুশে টিভির ‘বাউন্সার’ অনুষ্ঠানে নার্ভাস নাবিলা? [ভিডিও]

সম্প্রতি নাবিলা একুশে টেলিভিশনের বিশেষ অনুষ্ঠান ‘উইথ নাজিম জয়’-এ অতিথি হিসেবে হাজির হন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একুশে টিভির ‘বাউন্সার’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন উপস্থাপক, মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। ওই অনুষ্ঠানে এসে বেশ নার্ভাস হয়ে যান এই সফল উপস্থাপিকা।

একুশে টিভির ‘বাউন্সার’ অনুষ্ঠানে নার্ভাস নাবিলা? [ভিডিও] 1

মাসুমা রহমান নাবিলা একজন দর্শকপ্রিয় উপস্থাপক ও অভিনেত্রী। উপস্থাপনার বাইরে মডেলিং, চলচ্চিত্র, ও টিভি নাটকেও দেখা গেছে তাকে। তবে ২০১৬ সালে নাবিলা প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় করেন। অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ সিনেমাতে তার অভিনয় ব্যাপক প্রশংসিত হয়। ওই সিনেমাতে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করেন নাবিলা। এই ছবিই ছিল অভিনেত্রী হিসেবে ঘুরে দাঁড়ানোর হাতিয়ার।

সম্প্রতি নাবিলা একুশে টেলিভিশনের বিশেষ অনুষ্ঠান ‘উইথ নাজিম জয়’-এ অতিথি হিসেবে হাজির হন। যেখানে অনুষ্ঠান উপস্থাপক অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের ব্যতিক্রমী উপস্থাপনা দেখে প্রথমেই নার্ভাস হয়ে যান নাবিলা।

অনুষ্ঠানের শুরুতেই জয়ের এক প্রশ্নের জবাবে নাবিলা বলেন, ‘আমি একটু ভয় পাচ্ছি। একটু নার্ভাসও হচ্ছি। এতোটা সুন্দর বিশেষণ দিয়ে আপনি কথা শুরু করেছেন যে, যতোদূর দেখেছি সব সময়ই আপনি সুন্দর কথা দিয়ে শুরু করেন তবে তারপর এক একটি প্রশ্নের গুলি বা বারুদ যখন আসে তখন সবাইকেই নার্ভাস হতে হয়। এটি ভেবে আমিও একটু নার্ভাস।’

নাবিলা একটি মাত্র সিনেমায় অভিনয় করেছেন। তারপর তাকে নতুন কোন সিনেমায় দেখা যায়নি। এর মধ্যে আবার বিয়ে করে সংসার পেতেছেন এই অভিনেত্রী। আয়নাবাজিতে নাবিলার অভিনয় দেখে দর্শকরা তার কাছে আরও অভিনয়ের আশা করেন এবং তাকে বড় পর্দায় দেখার জন্য উদগ্রীব।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...