আসিফ-কর্নিয়ার নতুন গান ‘এলোমেলো জীবন’

গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন তরুন মুন্সী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আসিফ আকবর এবং কর্নিয়া জুটিবেধে নতুন চমক দেখাতে হাজির হচ্ছেন। তাদের নতুন গানের শিরোনাম ‘এলোমেলো জীবন’। তারা জুটি বেঁধে ইতিপূর্বে কাজ করেন ‘কি করে তোকে বোঝাই’ শিরোনামের গানটিতে।

‘কি করে তোকে বোঝাই’ গানটিতে আসিফ আকবর এবং কর্নিয়া জুটি ব্যাপক সাফল্যে পান। এরপর তারা আরও একাধিক গান ভক্তদের উপহার দিয়েছেন।

নতুন গান ‘এলোমেলো জীবন’ গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন তরুন মুন্সী। গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। বরাবরের মতো এবারও দর্শক-শ্রোতা আসিফ-কর্নিয়ার রোমান্টিক পারফরম্যান্স দেখতে পাবেন গানের এই নতুন ভিডিওতে। এই গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন।

এই বিষয়ে সংবাদ মাধ্যমকে আসিফ আকবর বলেছেন, ‘আমাদের জন্য খুশির খবর হলো, আমি ও কর্ণিয়া জুটি বাঁধার পর শ্রোতা-দর্শকরা দারুণ পছন্দ করেছেন আমাদেরকে। এবার আমরা নিয়ে আসছি ‘এলোমেলো জীবন’ নামে নতুন একটি গান। এটি মূলত ভালোবাসার আবেদনের গান। কর্নিয়া অনেক ভালো গায়। তরুন মুন্সী ও সৈকত নাসিরের প্রতি দর্শক-শ্রোতার আস্থা তো সব সময় আছেই।’

এই বিষয়ে কর্নিয়া বলেছেন, ‘আসিফ ভাই আমার বড় ভাই, তারসঙ্গে কাজ করতে বরাবরই খুব ভালো লাগে। তার কাছ থেকে আমি অনেক উৎসাহ পাই। আমাদের এবারের গানটিও বেশ ভালো হয়েছে। দারুন একটি গল্পে চমৎকার ভিডিও নির্মিত হয়েছে। এই গানটিও সবাই পছন্দ করবেন বলে আমি বিশ্বাস করি।’

ধ্রুব মিউজিক স্টেশন সূত্রে বলা হয়েছে, ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার প্রতিষ্ঠানটি তাদের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...