The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শাকিব-বুবলির নতুন রোমাঞ্চ ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’

মহরতে নতুন নায়িকা মৃদুলাকে পরিচয় করিয়ে দেওয়া হয়েছিলো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের ক্রেজ বা যাকে বলে বাংলা চলচ্চিত্রের কিং শাকিব খান। আবার বুবলির সঙ্গে জুটি বাঁধছেন। তাদের নতুন চলচ্চিত্র ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’।

শাকিব-বুবলির নতুন রোমাঞ্চ ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ 1

বুবলি ও শাকিব খান, যেনো বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় জুটি। কারণ এখন পর্যন্ত এক মাত্র নায়ক শাকিবের সঙ্গেই বুবলির সবগুলো সিনেমা মুক্তি পেয়েছে। নতুন করে আবারও তিনি শাকিবের সঙ্গেই ক্যামেরার সামনে দাঁড়াতে চলেছেন।

জুন মাসে বেশ আয়োজন করে শাকিব-বুবলি জুটির নতুন সিনেমার নাম ঘোষণা করা হয়েছিলো। সিনেমার নাম ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’। ছবিটি পরিচালনা করবেন শাহিন সুমন। সেই সময় মহরতে নতুন নায়িকা মৃদুলাকে পরিচয় করিয়ে দেওয়া হয়েছিলো। যাকে বুবলির পাশাপাশি শাকিব খানের নায়িকা হিসেবে দেখা যাবে সিনেমাতে।

শুটিং শুরু হতে যাচ্ছে এই সিনেমাটির। চলতি মাসের ২৫ তারিখ হতে শুরু হচ্ছে শুটিং। এ খবর জানিয়েছেন সিনেমার অন্যতম নায়িকা মৃদুলা।

মৃদুলা বলেছেন, ‘এই মাসের ২৫ তারিখ হতে আমার প্রথম সিনেমার শুটিং শুরু হবে। শাকিব খানের মতো একজন সুপারস্টারের সঙ্গে কাজ করতে পারা সত্যিই আনন্দের। সেইসঙ্গে ভয়েরও। তবে সব সময় আমার চেষ্টা থাকবে ভালো কিছু করার। তবে আমি শুনেছি শাকিব খান খুব হেল্পফুল।’

মহরতের পর এই সিনেমাতে বুবলির থাকা না থাকা নিয়ে বেশ গুঞ্জন সৃষ্টি হয়। বুবলি নিজেই অন্য একটি সিনেমার প্রস্তুতি নেওয়ার কথা জানান সাংবাদিকদের। সেজন্য ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ সিনেমাটি ছেড়ে দেওয়ার কথাও জানিয়েছিলেন বুবলি।

শাকিব-বুবলির নতুন রোমাঞ্চ ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ 2

এই বিষয়ে সিনেমাটির প্রযোজক সেলিম খান বলেছেন আবার ভিন্ন কথা। তিনি জানিয়েছেন, ‘সিনেমাটি বুবলিই করছেন। তার না করার কোনো কারণ দেখছি না। দর্শকের কাছেও শাকিব-বুবলি জুটির গ্রহণযোগ্যতা রয়েছে।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...