ট্রিপল রিয়ার ক্যামেরার মোবাইলফোন আনছে স্যামসাং

স্যামসাং গ্যালাক্সি এ৭-এ থাকবে কোয়াড কোর প্রসেসর

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার দুর্দান্ত লুক ও ফিচারের মিড-রেঞ্জ স্মার্টফোন আনতে চলেছে স্যামসাং। এর আগেও নজরকাড়ার মতো স্মার্টফোন এনেছে এই সংস্থাটি। তবে ফোনটি বৈশিষ্ট্য হলো ট্রিপল রিয়ার ক্যামেরা।

এই ফোনটির কয়েকটি বিশেষ ফিচার গ্রাহকদের খুব সহজেই মন জয় করবে বলে আশাবাদী স্যামসাং। ২০ সেপ্টেম্বর দক্ষিণ কোরিয়ায় নতুন মডেলটি লঞ্চ হয়েছে।

স্যামসাংয়ের মিড-রেঞ্জের এই নতুন মডেলটির নাম দেওয়া হয়েছে গ্যালাক্সি এ৭। ফোনটির সম্ভাব্য দাম হতে পারে বাংলাদেশী মুদ্রায় ৩৫ হাজারের মতো।

এটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়ে়ড ৮.০ অরিও। থাকছে ডুয়াল সিমের সুবিধা। আরও থাকছে সুপার অ্যামোলেড ইনফিনিটি ফুল এইচডি প্লাস ৬ ইঞ্চি (১০৮০X২২২০ পিক্সেল) ডিসপ্লে। এর আসপেক্ট রেশিও ১৮ দশমিক ৫:৯।

স্যামসাং গ্যালাক্সি এ৭-এ থাকবে কোয়াড কোর প্রসেসর। দু’টি ভ্যারিয়েন্টে আনা হচ্ছে এই মোবাইলফোন। একটি ৪ জিবি ইন্টারনাল ও ৬৪ জিবি এক্সটারনাল, অপরটি ৪ জিবি ইন্টারনাল এবং ১২৮ জিবি এক্সটারনাল।

নতুন এই মোবাইলফোনটির সবচেয়ে আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে ট্রিপল ক্যামেরা। এতে রয়েছে ২৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। ৮ মেগাপিক্সেলের সঙ্গে আরও থাকছে ওয়াইড অ্যাঙ্গল লেন্স ও ৫ এমপি ডেপ‌্থ সেন্সর।

নতুন এই সেটটিতে সেলফি তোলার জন্য ২৪ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকছে। এই প্রথম স্যামসাং ট্রিপল ক্যামেরাবিশিষ্ট ফোন আনতে চলেছে। স্যামসাং গ্যালাক্সি এ৭ ব্যাটারি থাকবে ৩৩০০ এমএএইচ। এ ছাড়াও থাকবে ডলবি অ্যাটম অডিও ও সেইসঙ্গে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরতো থাকছেই।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...